IPL 2021

ডেভিড ওয়ার্নারকে নেতৃত্ব থেকে সরিয়ে দিল হায়দরাবাদ, নতুন অধিনায়ক কেন উইলিয়ামসন

ব্যর্থতার জেরে গত মরসুমের মাঝপথে অধিনায়ক বদল করেছিল কেকেআর। এ বার সেই পন্থা নিল সানরাইজার্স হায়দরাবাদও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২১ ১৬:৪৩
Share:

হায়দরাবাদের নতুন নেতা উইলিয়ামসন। ছবি আইপিএল

ব্যর্থতার জেরে গত মরসুমের মাঝপথে অধিনায়ক বদল করেছিল কেকেআর। এ বার সেই পন্থা নিল সানরাইজার্স হায়দরাবাদও। ডেভিড ওয়ার্নারকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হল। বাকি মরসুমের জন্য অধিনায়ক হলেন কেন উইলিয়ামসন। রবিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে তিনিই টস করতে নামবেন। এ বারের আইপিএল-এ প্রথম বার অধিনায়ক বদলাল কোনও দল।

Advertisement

চলতি আইপিএল-এ ৬টির মধ্যে ৫টি ম্যাচেই হেরেছে হায়দরাবাদ। ওয়ার্নারের ব্যাটে রান অব্যাহত থাকলেও দল কিছুতেই জয়ের মুখ দেখছে না। পয়েন্ট তালিকাতেও সবার শেষে তারা। এই অবস্থায় হায়দরাবাদের তরফে টুইটারে দেওয়া বিবৃতিতে দলের খোলনলচে বদলানোর ইঙ্গিত দেওয়া হয়েছে।

লেখা হয়েছে, রাজস্থান ম্যাচ থেকেই দলে বিদেশিদের কম্বিনেশন বদলানো হবে। পাশাপাশি এটাও জানানো হয়েছে, ওয়ার্নারকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া সহজ ছিল না। দীর্ঘদিন ধরে মাঠে এবং মাঠের বাইরে দলের প্রতি তাঁর অবদান অপরিসীম। ওয়ার্নারের নেতৃত্বেই ২০১৬-তে আইপিএল জিতেছিল হায়দরাবাদ।

Advertisement

তবে গত ম্যাচে সিএসকে-র বিরুদ্ধে হারের পরেই ওয়ার্নার যাবতীয় দোষ নিজের ঘাড়ে নিয়েছিলেন। ফলে এই সিদ্ধান্ত দলে নাকি ওয়ার্নার নিজেই সরে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন তা নিয়ে প্রশ্ন উঠছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন