kolkata knight riders

প্রথম ম্যাচ খেলতে মুম্বই থেকে চেন্নাই পৌঁছে গেল রাসেল, কার্তিকের কেকেআর

বৃহস্পতিবার নেটমাধ্যমে নাইটদের চেন্নাইয়ে আসার ছবি প্রকাশ করে কেকেআর। দলের চেন্নাই আসার আগেই কুলদীপ যাদব, লকি ফার্গুসন, প্যাট কামিন্সরা চেন্নাইয়ে হোটেলে নিভৃতবাসে রয়েছেন।

Advertisement
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ১৮:৫৯
Share:

চেন্নাইয়ে পৌঁছে গেল কেকেআর ছবি টুইটার

তৃতীয় বার আইপিএলের খেতাব জয়ের লক্ষ্যে বৃহস্পতিবার বিকেলে বিশেষ বিমানে মুম্বই থেকে চেন্নাই পৌঁছে গেল অইন মরগ্যানের কলকাতা নাইট রাইডার্স। এত দিন মুম্বইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে অনুশীলন সারছিলেন আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিকরা। আইপিএলের প্রথম তিনটি ম্যাচ চেন্নাইয়ে খেলবে কেকেআর।

Advertisement

বৃহস্পতিবার নেটমাধ্যমে নাইটদের চেন্নাইয়ে আসার ছবি প্রকাশ করে কেকেআর। দলের চেন্নাই আসার আগেই কুলদীপ যাদব, লকি ফার্গুসন, প্যাট কামিন্সরা চেন্নাইয়ে হোটেলে নিভৃতবাসে রয়েছেন।

রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে চিপক স্টেডিয়ামে প্রথম ম্যাচ খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স। লিগ পর্বে চেন্নাইতে প্রথম ৩টি ম্যাচ খেলবে কেকেআর। তারপর মুম্বইতে ২টো ম্যাচ, আমদাবাদে ৪টে ম্যাচ এবং বেঙ্গালুরুতে ৫টো ম্যাচ খেলবে তারা। গতবার অল্পের জন্য প্লে অফে যেতে না পারলেও এবার চ্যাম্পিয়ন হতে মরিয়া কেকেআর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন