IPL 2021

ধোনির চেন্নাইয়ের উত্থান কোহলী, রোহিতদের জন্য ভয়ঙ্কর হতে পারে বলে মনে করছেন ভন

মাইকেল ভনের মতে এ বার ধোনিরা বিপদ ডেকে আনতে পারে বাকিদের জন্য।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২১ ১৭:১২
Share:

সোমবার রাজস্থান রয়্যালসকে ৪৫ রানে হারিয়ে দেয় চেন্নাই। ছবি: বিসিসিআই

এ বারের আইপিএল-এ হার দিয়ে শুরু করে ছিল চেন্নাই সুপার কিংস। তবে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে সেই হারের পর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি ধোনিদের। পর পর দুটো ম্যাচ জিতে ফের স্বমহিমায় ফিরে এসেছেন তাঁরা। মাইকেল ভনের মতে এ বার ধোনিরা বিপদ ডেকে আনতে পারে বাকিদের জন্য।

Advertisement

সোমবার রাজস্থান রয়্যালসকে ৪৫ রানে হারিয়ে দেয় চেন্নাই। প্রথমে ব্যাট করে ১৮৮ রান করেন ধোনিরা। বল হাতে রবীন্দ্র জাডেজা এবং মইন আলির দাপটে ১৪৩ রানেি থেমে যায় রাজস্থানের ইনিংস। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক বলেন, “গত বছর সেই ভাবে নিজেদের মেলে ধরতে পারেনি চেন্নাই। এ বার ভারতে ফিরে এসে মনে হচ্ছে কিছু একটা করবে এই দলটা। লিগ টেবিলে প্রথম চারে রয়েছে ব্যাঙ্গালোর, মুম্বই, চেন্নাই এবং দিল্লি। আমি অন্য দলগুলোয় থাকলে বলতাম, ‘সাবধান হতে হবে”।

দ্বিতীয় স্থানে থাকা চেন্নাইয়ের পরবর্তী ম্যাচ কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। মুম্বইয়ের মাঠে সেই ম্যাচে জয়ের পথে ফিরতে পারবে কলকাতা? উত্তর জানার জন্য অপেক্ষা আর কয়েক ঘণ্টা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন