IPL 2021

মইন আলির কথা কেকেআর শুনলে ধোনিদের বিরুদ্ধে খেলতে পারেন নারাইন

ম্যাচের সেরা হয়ে ওয়াংখেড়ের উইকেটের প্রশংসা করলেন মইন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২১ ১০:২৩
Share:

ওয়াংখেড়ের উইকেটে স্পিনাররা সাহায্য পেয়েছে, জানালেন মইন।

ব্যাট হাতে ২০ বলে ২৬ রানের পাশাপাশি বল হাতেও ৩ উইকেট। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচের সেরাও স্বাভাবিক ভাবেই তিনিই, মইন আলি। ম্যাচের পর চেন্নাই সুপার কিংসের এই ক্রিকেটার যা জানালেন, তাতে বোঝা যাচ্ছে মুম্বইয়ের উইকেটে স্পিনাররা সাহায্য পাবেন।

Advertisement

কলকাতা নাইট রাইডার্সকে এরপর বুধবার মুম্বইয়ের ওয়াংখেড়েতেই খেলতে হবে। প্রতিপক্ষ মহেন্দ্র সিংহ ধোনি, মইনের চেন্নাই সুপার কিংস। মইনের কথা অনুযায়ী সেখানে বরুণ চক্রবর্তীর সুবিধা পাওয়ারই কথা। মইনের কথা কেকেআর টিম ম্যানেজমেন্ট শুনলে হয়ত সুনীল নারাইনকে এবারের আইপিএল-এ প্রথম বারের জন্য খেলতে দেখা যেতে পারে।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে জয়ের কাণ্ডারী ম্যাচ শেষে বলেন, বল কিছুটা শুকনো থাকায় তাঁর উইকেট পেতে সুবিধা হয়েছে। তিনি বলেন, ‘‘আমার মনে হয় দু’ দলের বোলাররাই সাহায্য পেয়েছে এই উইকেট থেকে। বল শুকনো থাকায় আমি সাহায্য পেয়েছিলাম। বল করে ভাল লেগেছে। ৩ উইকেট তুলে নিয়েছি। ভাল সময়ে বল করার সুযোগ পেয়েছিলাম। ক্রিজে তখন দুই বাঁহাতি ব্যাটসম্যান। আমি তৈরি ছিলাম।’’

Advertisement

নিজের ব্যাটিং নিয়ে মইন বলেন, ‘‘আমার কাজ ভাল ব্যাট করা। ব্যাট করার সময় আমি বল জোরে মারার চেষ্টা করিনি।’’ তবে প্রথম দিকে ওয়াংখেড়ের উইকেটে খেলা খুব সহজ ছিল না বলেই মনে করেন দলের অন্যতম অল রাউন্ডার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন