Punjab Kings

নতুন মরসুমে নতুন জার্সি পরে নামবেন কে এল রাহুলরা

মঙ্গলবার এই নতুন জার্সি উন্মোচন করে তারা। লালের মধ্যে সোনালি ডোরা কাটা থাকবে এই জার্সিতে। নেটমাধ্যমে এই জার্সি উন্মোচন করে তারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২১ ১৮:২৫
Share:

পঞ্জাব কিংসের নতুন জার্সি ছবি টুইটার

আসন্ন আইপিএলে নতুন জার্সি পরে খেলতে নামবে পঞ্জাব কিংস। এবছরই কিংস ইলেভেন পঞ্জাব থেকে নিজেদের নাম পরিবর্তন করে তারা। আর এবার লাল রঙের জার্সি পরে খেলতে দেখা যাবে তাদের। হেলমেটের রঙও হবে সোনালি। এর আগে কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকেও এই রঙয়ের হেলমেট পরতে দেখা গিয়েছে।

Advertisement

মঙ্গলবার এই নতুন জার্সি উন্মোচন করে তারা। লালের মধ্যে সোনালি ডোরা কাটা থাকবে এই জার্সিতে। নেটমাধ্যমে এই জার্সি উন্মোচন করে তারা। এই মরসুমে নিলামে বিপুল পরিমাণ অর্থ খরচ করেছে পঞ্জাব কিংস। দাউইদ মালান, রিলে মেরেদিথ, মোজেস হেনরিকসদের দলে নিয়েছে তারা। এছাড়াও পঞ্জাব দলে রয়েছেন শাহরুখ খানের মতো বড় শট খেলতে পারা ভারতীয় ব্যাটসম্যান। জলজ সাক্সেনার মতো অল রাউন্ডারও রয়েছেন দলে।

গত মরসুমে পরের দিকে ভাল খেললেও প্লে অফে যাওয়া হয়নি পঞ্জাবের। এবার কে এল রাহুলের নেতৃত্বে ভাল কিছু করে দেখাতে মরিয়া পঞ্জাব কিংস।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন