Jasprit Bumrah

বুমরাকে মধুচন্দ্রিমায় পাঠাতে উঠে পড়ে লেগেছে স্টোকস, আর্চারের রাজস্থান রয়্যালস

নব দম্পতিকে মধু মধুচন্দ্রিমা করতে পাঠানোয় সবথেকে বেশি উদ্যোগী হয়েছে রাজস্থান রয়্যালস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২১ ২১:১৪
Share:

সাত পাকে বাঁধা পড়ার সময় যশপ্রীত ও সঞ্জনা। ছবি - টুইটার

বিয়ে করতেই যশপ্রীত বুমরার মধুচন্দ্রিমা নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। পাত্র-পাত্রী বা দুই পক্ষের বাড়ির লোকজন নন, বুমরা এবং তাঁর স্ত্রী সঞ্জনা গণেশনকে মধুচন্দ্রিমা করতে পাঠানোয় সবথেকে বেশি উদ্যোগী হয়েছে রাজস্থান রয়্যালস। মজার ছলেই টুইট করে নব দম্পতিকে অভিনন্দন জানিয়েছে এই আইপিএল ফ্র্যাঞ্চাইজি।

Advertisement

বুমরা ও স়ঞ্জনাকে অভিনন্দন জানিয়ে রাজস্থান রয়্যালস টুইট করেছে, ‘অভিনন্দন দুজনকে। শুনেছি এপ্রিল-মে মাসে মালদ্বীপ দারুণ।’’ রাজস্থান রয়্যালস এই টুইট করার পরেই নেটমাধ্যমে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। আইপিএলে বুমরা খেলবেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে। নেটাগরিকরা প্রশ্ন তুলেছেন, বুমরাকে যাতে সামলাতে না হয়, তার জন্যই কি রাজস্থান রয়্যালস তাঁকে তড়িঘড়ি মধুচন্দ্রিমায় পাঠাতে চাইছে?

Advertisement

বুমরাকে যে সময়ের ‘দারুণ মালদ্বীপ’-এর লোভ রাজস্থান দেখাচ্ছে, তাতে এই ধারণা আরও বদ্ধমূল হয়েছে। আইপিএল ৯ এপ্রিল থেকে শুরু হয়ে ৩০ মে পর্যন্ত চলবে। আর এপ্রিল-মে মাসেই বুমরাকে মালদ্বীপে মধুচন্দ্রিায় পাঠাতে চাইছে প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন