Jasprit Bumrah

সঞ্জনা গণেশনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন যশপ্রীত বুমরা, দেখুন ছবি

ছিমছাম অনুষ্ঠানে শুধু দুই পক্ষের পরিবারের লোকজন ও পাত্র-পাত্রীর খুব কাছের কয়েকজন বন্ধু উপস্থিত ছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২১ ১৬:৫০
Share:

বিবাহ অভিযান শেষ। এ বার নতুন পথ চলা শুরু। ছবি - টুইটার

সোমবার সকালে ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশনের সঙ্গে একেবারে পঞ্জাবি নিয়মে সাত পাকে বাঁধা পড়লেন যশপ্রীত বুমরা। গোয়ার এক বিলাসবহুল হোটেলে বিয়ের সব বন্দোবস্ত করা হয়েছিল। ছিমছাম অনুষ্ঠানে শুধু দুই পক্ষের পরিবারের লোকজন ও পাত্র-পাত্রীর খুব কাছের কয়েকজন বন্ধু উপস্থিত ছিলেন। অতিথির সংখ্যাটা মেরেকেটে ২০ জন। ভারতীয় দলের জোরে বোলারের বিয়ের আসরে মুঠো ফোন সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছিল।

Advertisement

বুমরা-সঞ্জনা তাঁদের পরিবারের সদস্যরা এই বিবাহ পর্ব নিয়ে শুরু থেকে বেশ গোপনীয়তা বজায় রেখেছিলেন। ফলে গত কয়েক দিন ধরে ভারতীয় দলের তারকার বিয়ে নিয়ে গুঞ্জন চলছিল চরমে। যদিও বিয়ে মিটতেই দ্বিতীয় ইনিংসের ছবি নেট মাধ্যমে দিলেন বুমরা। সেই ছবি টুইটারে আসতেই মুহূর্তে ভাইরাল হয়ে গেল। টুইটারে বুমরা লিখেছেন, “ভালবাসা তার পথ খুঁজে তোমার কাছে চলে এসেছে। একরাশ ভালবাসা নিয়ে আমাদের নতুন পথ চলা শুরু হল। আজকের দিনটা আমাদের কাছে খুবই কাছের। খুবই প্রিয়। খুবই আনন্দের দিন। সবার কাছে আশীর্বাদ ও শুভেচ্ছা আশা করি।”

রবিবার বিয়ের সব আচার অনুষ্ঠান ছাড়াও সঙ্গীতের আয়োজন করা হয়েছিল। সেখানেও ছিলেন দুই পরিবারের গুটি কয়েক সদস্য। সেখানেও কারও কাছে মুঠো ফোন ছিল না। কারণ এই বিয়ের অনুষ্ঠানকে প্রচারের আলোয় নিয়ে আসতে রাজি ছিলেন না যশপ্রীত ও সঞ্জনা।

Advertisement

মোতেরায় গোলাপি বলের টেস্ট খেলার পরেই ছুটিতে রয়েছেন এই তারকা জোরে বোলার। বিসিসিআইয়ের তরফে বলা হয়েছিল ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন বুমরা। আর এরপর থেকেই চলছিল একের পর এক গুঞ্জন ও তাঁর দ্বিতীয় ইনিংস শুরু করা নিয়ে জল্পনা।

বেশ কয়েক বছর আগে বিসিসিআইয়ের বাৎসরিক অনুষ্ঠানে দু’জনের প্রথম সাক্ষাত হয়েছিল। আর সেখানেই ২৭ বছরের সঞ্জনার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কের শুরু। যদিও বুমরা ও সঞ্জনা প্রেমের ব্যাপারটা অনেক বছর গোপন করে রেখেছিলেন। তবে তাঁদের সেই গোপন প্রেম আর গোপন থাকল কোথায়! তাঁদের দ্বিতীয় ইনিংসের ব্যাপারটা খোলসা করে দিলেন বুমরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন