Ravichandran Ashwin

কেন আইপিএল থেকে সরে দাঁড়ালেন রবিচন্দ্রন অশ্বিন?

চমকে দেওয়া সিদ্ধান্ত নিয়ে আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন ভারতীয় দলের ‘প্রফেসর’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ০২:০৭
Share:

আইপিল থেকে সরে দাঁড়ালেন রবিচন্দ্রন অশ্বিন। ফাইল চিত্র।

আইপিএল থেকে সরে দাঁড়ালেন রবিচন্দ্রন অশ্বিন। ভারতীয় দলের প্রথম ক্রিকেটার হিসেবে ক্রোড়পতি লিগ থেকে নিজেকে সরিয়ে নিয়ে নজির গড়লেন দিল্লি ক্যাপিটালসের এই অফ স্পিনার। অশ্বিনের পরিবারের একাধিক সদস্য করোনায় আক্রান্ত। তাই এমন সিদ্ধান্ত নিলেন। অশ্বিন নিজের টুইটার প্রোফাইলের নামও বদলে দিয়েছেন। নিজের নাম নয়, ‘স্টে হোম স্টে সেফ! টেক ইয়র ভ্যাক্সিন’ নামে পরিচিত তিনি এখন। অশ্বিনের সিদ্ধান্তকে স্বাগত জানাল দিল্লি ক্যাপিটালস।

Advertisement

দেশজুড়ে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার নিচ্ছে। এমন কঠিন অবস্থায় আইপিএল না খেলে নিজের পরিবার ও কাছের মানুষদের সেবা করার জন্য এমন চমকে দেওয়া সিদ্ধান্ত নিলেন অশ্বিন।

গভীর রাতের দিকে টুইটারে অশ্বিন লিখেছেন, ‘আগামী কাল থেকে আইপিএল জগতে আমি থাকছি না। আমার পরিবার ও একাধিক কাছের মানুষ এই মুহূর্তে করোনার বিরুদ্ধে লড়াই করছেন। এমন কঠিন সময় তাঁদের পাশে থাকা নিজের কর্তব্য বলে মনে করি। যদি দেশে কোভিড অবস্থার উন্নতি ঘটে তবেই ফের আইপিএল জগতে ফিরে আসব। ধন্যবাদ দিল্লি ক্যাপিটালস।’

Advertisement

রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে সুপার ওভারে জয় পেয়েছে ঋষভ পন্থের দিল্লি। তারপরেই এমন চমকে দেওয়া সিদ্ধান্ত নিয়ে আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন ভারতীয় দলের 'প্রফেসর'।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন