IPL 2021

IPL 2021: নিলামে উঠবে কোহলীদের নীল জার্সি, প্রাপ্ত অর্থে দেওয়া হবে বিনামূল্যে টিকা

কোভিড-যোদ্ধাদের প্রতি সম্মান জানাতে ২০ সেপ্টেম্বর কেকেআর ম্যাচে যে তারা বিশেষ নীল জার্সি পরে নামবে, এ কথা আরসিবি-র তরফে আগেই জানানো হয়েছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ১৮:৪৭
Share:

নীল জার্সি পরিহিত কোহলী। ছবি টুইটার

কোভিড-যোদ্ধাদের প্রতি সম্মান জানাতে ২০ সেপ্টেম্বর কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে যে তারা বিশেষ নীল জার্সি পরে নামবে, এ কথা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তরফে আগেই জানানো হয়েছিল। শনিবার সেই জার্সি পরিহিত ছবি প্রকাশ্যে আনা হল। পাশাপাশি জানানো হয়েছে, জার্সিগুলি নিলামে তোলা হবে। তা থেকে প্রাপ্ত অর্থ বিনামূল্যে টিকা দেওয়ার কাজে লাগানো হবে।

Advertisement

দলের নেতা বিরাট কোহলীই এই ঘোষণা করেছেন। আরসিবি-র পোস্ট করা একটি ভিডিয়োয় তিনি বলেছেন, ‘অন্য ধরনের একটা নীল জার্সি পরব আমরা। এটি একটি বার্তা নিয়ে আসবে এবং আরসিবি-র কাছে এটা একটা মাইলফলক। ভারতের টিকা দেওয়ার হার এগিয়ে নিয়ে যেতে এই জার্সিগুলিকে নিলামে তোলা হবে’।

পাশাপাশি কোহলী আরও বলেছেন, “আইপিএল ২০২১-এর শুরুটা আমাদের খুবই ভাল হয়েছিল। আমরা যে নির্দিষ্ট ধরনের ক্রিকেট খেলতে পারি সেটা প্রথম পর্বেই আমরা বুঝিয়ে দিয়েছি। দুর্দান্ত এবং ধারাবাহিক পারফরম্যান্স করেছি আমরা। প্রত্যেক ক্রিকেটারই কোনও না কোনও সময় দলের জন্য এগিয়ে এসেছে।”

Advertisement

কোহলীদের এই বিশেষ জার্সিতে স্বাস্থ্য সংক্রান্ত বার্তাও লেখা থাকবে। প্রথম পর্বেই এই জার্সি পরার পরিকল্পনা করা হয়েছিল। তবে তার আগেই করোনার কারণে আইপিএল বন্ধ হয়ে যাওয়ায় তা সফল হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন