IPL 2021

চাপ নেই, তৃতীয় ম্যাচে এসেই অধিনায়কত্ব উপভোগ করতে শুরু করেছেন ঋষভ পন্থ

হারের ধাক্কা কাটিয়ে জয়ের রাস্তায় ফিরেছে দিল্লি ক্যাপিটালস। ওয়াংখেড়ে স্টেডিয়ামে দ্বিতীয় সর্বোচ্চ রান তাড়া করে পঞ্জাব কিংসকে হারিয়েছে তারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২১ ১১:৫৭
Share:

রবিবারের ম্যাচে পন্থ। ছবি আইপিএল

হারের ধাক্কা কাটিয়ে জয়ের রাস্তায় ফিরেছে দিল্লি ক্যাপিটালস। ওয়াংখেড়ে স্টেডিয়ামে দ্বিতীয় সর্বোচ্চ রান তাড়া করে পঞ্জাব কিংসকে হারিয়েছে তারা। জয়ের পরে দলের অভিজ্ঞ ক্রিকেটারদের প্রশংসা করলেন অধিনায়ক ঋষভ পন্থ। যে ভাবে শিখর ধওয়নের মতো অভিজ্ঞ ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়ে দলকে জিতিয়েছেন, তাতে মুগ্ধ তরুণ পন্থ।

Advertisement

ম্যাচের পর তাই বলেছেন, “ইতিমধ্যেই অধিনায়কত্ব উপভোগ করতে শুরু করেছি। শুরুর দিকে আমরা চাপে ছিলাম। কারণ উইকেট আমাদের সাহায্য করছিল না এবং ওরা শুরুটা খুবই ভাল করেছিল। ১৯০-তে আটকে রাখার জন্য বোলারদের কৃতিত্ব প্রাপ্য।”

পন্থের সংযোজন, “শিখরের মতো ক্রিকেটাররা দলকে যে ভাবে সাহায্য করছে তা প্রশংসনীয়। এই কারণেই আমরা দলের পরিবেশ হালকা রাখার চেষ্টা করি যাতে ওর মতো ক্রিকেটাররা নিজেদের খেলাটাকে উপভোগ করতে পারে এবং সুযোগ কাজে লাগায়।”

Advertisement

বড় রান তাড়া করতে নেমে দিল্লির ভিত গড়ে দিয়েছিলেন ধওয়ন এবং পৃথ্বী শ। প্রথম উইকেটে দু’জনের ৫.২ ওভারে ৫৯ রানের জুটি জয়ের ভিত গড়ে দেয়। মার্কাস স্টয়নিস এসে ১৩ বলে ২৭ রানের ইনিংস খেলে ম্যাচ শেষ করে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন