IPL 2021

IPL 2021: ঋষভ পন্থের আরাম কেদারা না থাকা বারান্দায় রোদ্দুর

আইপিএল-এর প্রথম পর্বে দুর্দান্ত খেলেছে দিল্লি। লিগ টেবিলে শীর্ষে রয়েছে তারাই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ০৯:৩৬
Share:

কী ভাবে তৈরি হচ্ছেন ঋষভ পন্থরা? —ফাইল চিত্র

প্রথমে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। তার পর ইংল্যান্ডের বিরুদ্ধে লম্বা টেস্ট সিরিজ। জুন মাস থেকে ইংল্যান্ডে ছিল ভারতীয় দল। ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হয়ে যাওয়ার পর আইপিএল খেলতে দুবাই চলে আসেন ভারতীয় ক্রিকেটাররা। ২০ ডিগ্রি তাপমাত্রা থেকে এসে এ বার ৪০ ডিগ্রিতে খেলতে হবে তাঁদের। কী ভাবে তৈরি হচ্ছেন ঋষভ পন্থরা?

দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক বলেন, “প্রচণ্ড গরম এখানে। নিভৃতবাসে থাকার সময় আমি বারান্দায় বসার চেষ্টা করতাম। এখানকার আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতেই এমনটা করতাম। তবুও যখন প্রথম দিন অনুশীলনে নামলাম, বেশ গরম লাগছিল। আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছি। আশা করছি দুই-তিন দিনের মধ্যে সেটা হয়ে যাবে।”

Advertisement

আইপিএল-এর প্রথম পর্বে দুর্দান্ত খেলেছে দিল্লি। পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে তারাই। পন্থ বলেন, “আমাদের মূল লক্ষ্য ট্রফি জেতা। তবে আমরা ধাপে ধাপে এগোতে চাই। প্রথম পর্বে যেমন খেলেছিলাম। সেটাই ধরে রাখতে চাই। তা হলেই ট্রফি জিততে পারব।”

গ্রাফিক: শৌভিক দেবনাথ

নিভৃতবাস কাটিয়ে সতীর্থদের সঙ্গে দেখা করতে পেরে খুশি তরুণ উইকেটরক্ষক। পন্থ বলেন, “নিভৃতবাস শেষ। সবার সঙ্গে দেখা করতে পেরে দারুণ লাগছে। অনুশীলনে সবার সঙ্গে দেখা হল।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন