IPL 2021

IPL 2021: কেকেআর চ্যাম্পিয়ন হলে কী করতেন শাহরুখ, আরিয়ান-পিতার পুরনো টুইট ফের আলোচনায়

সাত বছর পর আইপিএল ফাইনালে কলকাতা। চেন্নাইয়ের বিরুদ্ধে শুক্রবার খেলতে নামবে কেকেআর। দুবাইতে ফাইনাল ম্যাচ যখন চলবে, শাহরুখ তখন মুম্বইতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২১ ১৭:৪৫
Share:

ফাইনালে কলকাতা, দুবাইতে দেখা যাবে না শাহরুখকে। —ফাইল চিত্র

আইপিএল ফাইনালে কলকাতা নাইট রাইডার্স, কিন্তু মাঠে নেই শাহরুখ খান। মন্নতে নিজের বাড়িতে ‘বাদশা’। ছেলে আরিয়ান খান মাদক কাণ্ডে জেল হেফাজতে। এখনও জামিন পাননি আরিয়ান। এমন অবস্থায় দল ফাইনালে উঠলেও আনন্দ করার অবস্থায় নেই শাহরুখ।

‘পাঠান’ ছবির শ্যুটিং বন্ধ। পরিচালক আতলি-র ছবিতেও অভিনয় করার কথা ছিল শাহরুখের। সে সবই এখন বন্ধ। নেটমাধ্যম থেকেও নিজেকে সরিয়ে রেখেছেন ‘বলিউড বাদশা’। এমন অবস্থায় শাহরুখের পুরনো একটি টুইট ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। এই বছর ৩১ মার্চ শাহরুখকে টুইটে একজন প্রশ্ন করেছিলেন, ‘কেকেআর এ বার ট্রফি জিততে পারবে?’ উত্তরে মজা করে শাহরুখ লেখেন, ‘আশা করি। তা হলেই আমি কফি খাওয়া শুরু করব।’

Advertisement

সাত বছর পর আইপিএল ফাইনালে কলকাতা। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে শুক্রবার খেলতে নামবে কেকেআর। দুবাইতে ফাইনাল ম্যাচ যখন চলবে, শাহরুখ তখন মুম্বইতে। আরিয়ানের মাদক কাণ্ডের মামলার পরবর্তী শুনানি বুধবার। সেই দিন অবধি জেলেই থাকতে হবে আরিয়ানকে। তত দিন অবধি চিন্তায় থাকবেন শাহরুখও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন