KKR

বাংলাদেশে পৌঁছলেন কেকেআর-এর শাকিব ও রাজস্থানের মুস্তাফিজুর

বুধবারই ইংল্যান্ডের আট ক্রিকেটার বিসিসিআই-এর সৌজন্যে লন্ডন পৌঁছে যান। বৃহস্পতিবার বাংলাদেশ পৌঁছালেন সেই দেশের দুই তারকা ক্রিকেটার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২১ ১৭:১৬
Share:

মুস্তাফিজুরের সঙ্গে শাকিব ফাইল চিত্র

আমদাবাদ থেকে বিসিসিআই-এর ব্যবস্থাপনায় নিজেদের দেশে ফিরলেন দুই বাংলাদেশি ক্রিকেটার শাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। আইপিএল চলাকালীন পরপর ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় মঙ্গলবার প্রতিযোগিতা বাতিলের সিদ্ধান্ত নেয় ভারতের ক্রিকেট বোর্ড।

Advertisement

ঘোষণার পর থেকেই নিজেদের বাড়ি ফেরার প্রস্তুতি শুরু করে দেন ক্রিকেটাররা। বুধবারই ইংল্যান্ডের আট ক্রিকেটার বিসিসিআইয়ের সৌজন্যে লন্ডন পৌঁছে যান। বৃহস্পতিবার বাংলাদেশ পৌঁছলেন সেই দেশের দুই তারকা ক্রিকেটার। পিপিই কিট পরে সমস্ত সতর্কতা মেনে বিমানে ওঠেন শাকিব। দুই ক্রিকেটারকে শুভেচ্ছা জানিয়ে টুইটারে ছবি প্রকাশ করে কেকেআর। তাঁরা দলের সদস্য শাকিবের উদ্দেশ্যে লেখে, ‘আমরা জেনে খুশি হয়েছি তুমি আর মুস্তাফিজুর একই সঙ্গে আমদাবাদ থেকে বাংলাদেশে পৌছতে পেরেছ। খুব তাড়াতাড়ি দেখা হবে আর সাবধানে থেকো’।

আইপিএল নির্দিষ্ট সূচী মেনে অনুষ্ঠিত হলেও এই প্রতিযোগিতায় পুরোটা খেলতে পারতেন না এই দুই ক্রিকেটার। শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে হলে আইপিএল শেষ হওয়ার আগেই দেশে যেতে হত তাঁদের। ১৪ দিনের নিভৃতবাস কাটিয়ে দলের সঙ্গে যোগ দিতে হত তাঁদের। ভারতের মতো বাংলাদেশেও করোনার প্রকোপ ক্রমশ বাড়তে থাকায় সতর্ক সে দেশের প্রশাসন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন