IPL 2021

মন খারাপ নিয়ে আইপিএল সমর্থকদের জন্য বার্তা কোহলীর বেঙ্গালুরুর

সমর্থকদের ধন্যবাদ জানিয়ে টুইট করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২১ ১৫:১০
Share:

প্রতীকী ছবি ফাইল চিত্র

জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থেকেও বেশ কয়েকজন ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় বন্ধ করা হয়েছে আইপিএল। বিসিসিআই এই ঘোষণা করার পর সমর্থকদের ধন্যবাদ জানানোর পাশাপাশি সাধারণ মানুষকে সচেতনতার বার্তা দিল আইপিএল-এর দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বার্তা দিয়েছেন সান রাইজার্স হায়দরাবাদের ক্রিকেটার শ্রীবৎস গোস্বামীও।

Advertisement

সমর্থকদের ধন্যবাদ জানিয়ে টুইট করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও। তারা লিখেছে, ‘আমরা ধন্যবাদ জানাই আমাদের সমস্ত সমর্থকদের যারা এই কঠিন সময় আমাদের সমর্থন করে গিয়েছেন। পরের মরসুমে আমরা আরও শক্তিশালী হয়ে ফিরব। নিজের খেয়াল রাখুন, ঘরে থাকুন আর সুস্থ থাকুন’।

টুইটারে বাংলার ক্রিকেটার লেখেন, ‘এখন কেউই নিজেকে এই ভাইরাসের থেকে নিরাপদ মনে করবেন না। এই সময় সকলকে ইতিবাচক মানসিকতা নিয়ে চলতে হবে। সুস্থ থাকুন।বাড়িতে থাকুন। বিশেষ প্রয়োজনে বাইরে বেরতে হলে দুটো মাস্ক ব্যবহার করুন। মানসিক ভাবে নিজেকে চাঙ্গা রাখুন। এই খারাপ সময় আমরা ঠিক পেরিয়ে যাব। আতঙ্কিত হবে না’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন