RCB

RCB: আইপিএল-এর আগে হঠাৎ সমস্যায় কোহলীরা, কোচহীন হয়ে পড়ল বেঙ্গালুরু

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কোচের পদ থেকে সরে গেলেন সাইমন কাচিট। বাকি প্রতিযোগিতার জন্য দায়িত্ব সামলাবেন মাইক হেসন। তিনি আরসিবি-র ডিরেক্টর অফ ক্রিকেট অপারেশনস পদে রয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২১ ১৬:০৭
Share:

কোহলীদের কোচের পদ থেকে সরলেন কাটিচ। ফাইল ছবি

আইপিএল-এর দ্বিতীয় পর্ব শুরু হওয়ার আগে হঠাৎ সমস্যায় বিরাট কোহলীরা। তাঁদের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) কোচের পদ থেকে সরে গেলেন সাইমন কাচিট। বাকি প্রতিযোগিতার জন্য দলের দায়িত্ব সামলাবেন মাইক হেসন। তিনি আরসিবি-র ডিরেক্টর অফ ক্রিকেট অপারেশনস পদে রয়েছেন।

Advertisement

ব্যক্তিগত কারণ দেখিয়ে আরসিবি-র কোচের পদ থেকে সরে গিয়েছেন অস্ট্রেলিয়ার এই প্রাক্তন ক্রিকেটার। ২০১৫ সালে আইপিএল-এর সঙ্গে যুক্ত হন তিনি। সেই বছর সেপ্টেম্বরে তিনি কলকাতা নাইট রাইডার্সের সহকারী কোচ হন। ২০১৯ সালের অগস্টে তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে কোহলীদের প্রধান প্রশিক্ষক হিসেবে নিযুক্ত হন। আরসিবি-র সঙ্গে তাঁর দুই বছরের সম্পর্ক ছিন্ন হল।

তবে কোহলীদের জন্য একটি ভাল খবরও আছে। আরসিবি সই করিয়েছে শ্রীলঙ্কার ওয়ানিদু হাসরঙ্গাকে। অস্ট্রেলিয়ার স্পিনার অ্যাডাম জাম্পাকে পাওয়া যাবে না বলে তাঁর জায়গায় লেগ স্পিনার হাসরঙ্গাকে নিয়েছে আরসিবি। শ্রীলঙ্কার জোরে বোলার দুষ্মন্ত চামিরা এবং সিঙ্গাপুরের অলরাউন্ডার টিম ডেভিডকেও দলে নিয়েছে আরসিবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন