IPL 2021

আইপিএল খেলতে নামার আগেই বড় সমর্থককে পাশে পেলেন বিরাট কোহলীরা

কিছুদিন আগেই এক জার্মান পোশাক তৈরির সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে আরসিবি। তাই ভিন্ন জগতের দুই ক্রীড়াবিদকে মেলানোর উদ্যোগ নিয়েছে সংস্থা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ১০:২৭
Share:

আরসিবি জার্সি পরে বোল্ট। ছবি টুইটার

আইপিএল শুরু হওয়ার আগে বিরাট কোহলীরা পাশে পেয়ে গেলেন বিশ্বের দ্রুততম মানবকে। নেটমাধ্যমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সি পরে ছবি পোস্ট করলেন উসেইন বোল্ট। আর তার উত্তর দিলেন কোহলী এবং এবি ডিভিলিয়ার্স।

Advertisement

চিরপরিচিত ভঙ্গিতে আরসিবি-র জার্সি পরে দাঁড়িয়ে বোল্ট লিখেছেন, “চ্যালেঞ্জার্স, তোমাদের মনে করিয়ে দিতে চাই, আমিই এখনও বিশ্বের দ্রুততম মানুষ।” সঙ্গে সঙ্গে কোহলী প্রত্যুত্তরে লেখেন, “কোনও সন্দেহ নেই এটা নিয়ে এবং এই কারণেই আমরা তোমাকে দলে নিয়েছি।”

কোহলীর পর উত্তর দেন ডিভিলিয়ার্স। লিখেছেন, “যখন আমাদের অতিরিক্ত কিছু রান দরকার পড়বে, তখন কাকে ডাকতে হবে সেটা আমরা জানি।” স্কুলে থাকার সময় অল্পবিস্তর ক্রিকেট খেলেছেন বোল্ট। দীর্ঘদিন ধরে এই খেলাকে অনুসরণও করছেন।

Advertisement

কিছুদিন আগেই এক জার্মান পোশাক তৈরির সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে আরসিবি। সেই সংস্থারই দূত বোল্ট। তাই ভিন্ন জগতের দুই ক্রীড়াবিদকে মেলানোর উদ্যোগ নিয়েছে সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন