IPL

কোলের মেয়ে ভামিকাকে ‘বিরাট’ পুরষ্কার দিলেন কোহলী

পঞ্চাশ রান পূরণ করতেই তিন মাসের ছোট্ট ভামিকার উদ্দেশে উড়ন্ত চুম্বন ছুড়ে দিলেন ‘কিং কোহলী’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ১২:৪২
Share:

ফের নতুন নজির গড়লেন 'কিং কোহলী'। ছবি - টুইটার

ঠিক এই মুহূর্তের অপেক্ষায় ছিলেন বিরাট কোহলী। কন্যা ভামিকা তাঁর জীবনে আসার পর এই প্রথম আইপিএল-এর মঞ্চে অর্ধ শতরান করলেন ওর বাবা। তাই তো পঞ্চাশ রান পূরণ করতেই তিন মাসের ছোট্ট ভামিকার উদ্দেশে উড়ন্ত চুম্বন ছুড়ে দিলেন ‘কিং কোহলী’। আর সেটা তারিয়ে তারিয়ে উপভোগ করলেন স্ত্রী অনুষ্কা শর্মা। সেই ভিডিয়ো ইতিমধ্যে ভাইরাল।

Advertisement

দেবদত্ত পাড়িক্কল ও বিরাটের ব্যাটের উপর ভর করে বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ১০ উইকেটে জিতেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ১৭৭ রান তাড়া করতে নেমে ১৬.৩ ওভারে ১৮১ রান তুলে দেয় আরসিবি। দেবদত্ত ১০১ ও বিরাট ৭২ রানে অপরাজিত থাকেন। আর এই জয়ের ফলে চলতি প্রতিযোগিতায় পরপর চারটি ম্যাচ জিতল আরসিবি।

ইনিংসের ১৩তম ওভারের দ্বিতীয় বলে এ বারের প্রথম অর্ধ শতরান পূরণ করেন কোহলী। সতীর্থদের উদ্দেশে প্রথমে ব্যাট দেখানোর পর গ্যালারিতে বসে থাকা স্ত্রী ও কন্যার দিকে ব্যাট দেখান বিরাট। এর পরেই কোলের মেয়েকে উদ্দেশ্য করে উড়ন্ত চুম্বন ছুড়ে দেন।

Advertisement

চলতি আইপিএল-এ প্রথম অর্ধ শতরানের সঙ্গে আরও একটি নজির গড়লেন আরসিবি অধিনায়ক। ৩৪ বলে ৫০ করার সময় এই প্রতিযোগিতায় ৬ হাজার রান পূরণ করার নজিরও গড়ে ফেললেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন