Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli

রাজস্থানের বিরুদ্ধে বিরাট জয়ের দিনে বড় রেকর্ড কোহলীর, শতরান দেবদত্তের

আইপিএল-এ প্রথম ব্যাটসম্যান হিসেবে ৬ হাজার রান করে ফেললেন বিরাট কোহলী।

বিরাট কোহলী ও দেবদত্ত পাড়িক্কল

বিরাট কোহলী ও দেবদত্ত পাড়িক্কল টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ২৩:৫৩
Share: Save:

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ১০ উইকেটে জয় পেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ১৭৭ রান তাড়া করতে নেমে ২১ বল বাকি থাকতেই জয় তুলে নেয় তারা। শতরান করেন দেবদত্ত পাড়িক্কল। ৫২ বলে ১০১ রান করে অপরাজিত থাকেন তিনি। আইপিএল-এ প্রথম ব্যাটসম্যান হিসেবে ৬ হাজার রান করে ফেললেন বিরাট কোহলী। ৪৭ বলে ৭২ করে অপরাজিত থাকেন বিরাট।

টসে জিতে রাজস্থানকে ব্যাট করতে পাঠান বিরাট। শুরু থেকেই উইকেট খুইয়ে চাপে পড়ে যায় রাজস্থান। ৪৩ রানে ৪ উইকেট খুইয়ে ফেলে তারা। দ্রত ফিরে যান জস বাটলার (৮), মনন ভোরা (৭) । রান না করেই আউট হন ডেভিড মিলার (০) । তবে শিবম দুবে (৪৬) ও রিয়ান পরাগের (২৫) ওপর ভর করে ১৭৭ রানের সম্মানজনক স্কোর করে তারা। ভাল শুরু করলেও বড় রান পাননি সঞ্জু স্যামসন (২১)। ভাল খেলেন রাহুল তেওয়াটিয়া (৪০)।

বেঙ্গালুরুর পক্ষে মহম্মদ সিরাজ ও হর্ষল পটেল তিনটি করে উইকেট পান। কাইল জেমিসন, কেন রিচার্ডসন ও ওয়াশিংটন সুন্দর ১টি করে উইকেট পান।

জবাবে ১৬.৩ ওভারেই প্রয়োজনীয় রান তুলে নেয় বিরাট বাহিনী। মাত্র ২৭ বলেই অর্ধ শতরান করে ফেলেন পাড়িক্কল। এরপর বাকি ৫০ রান করতে ২৫ বল খেলতে হয় তাঁকে। অপর দিকে বিরাটও ৩৪ বলে অর্ধ শতরান করে ফেলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli RCB IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE