Delhi capitals

কেন স্বস্তিবোধ করছেন অজিঙ্ক রাহানে?

প্রায় ২০দিন পর ফের নেটে ঢুকে পড়লেন এই ডানহাতি ব্যাটসম্যান। আগামী ১০ এপ্রিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে অভিযান শুরু করবে দিল্লি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২১ ২১:০৯
Share:

নেটে ব্যাটিং সাধনায় মগ্ন অজিঙ্ক রাহানে। ছবি - টুইটার

আইপিএলের জন্য অনুশীলন শুরু করে দিয়েছে দিল্লি ক্যাপিটালস। এ বার মাঠে নেমে পড়লেন অজিঙ্ক রাহানে। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শেষ হওয়ার পর তাঁর ব্যাট-বলের সঙ্গে কোনও সম্পর্ক ছিল না। অবশেষে প্রায় ২০দিন পর ফের নেটে ঢুকে পড়লেন এই ডানহাতি ব্যাটসম্যান। আগামী ১০ এপ্রিল তিন বারের আইপিএল জয়ী চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে অভিযান শুরু করবে দিল্লি।

Advertisement

অনুশীলনের শেষে রাহানে বললেন, “প্রায় ২০ দিন পর ব্যাট করলাম। দলে যোগ দেওয়ার পর সাত দিনের নিভৃতবাসে থাকতে হয়েছিল। তবে আইপিএল শুরু হওয়ার আগে দ্রুত ছন্দে ফিরতে হবে। তাই বাইরে আসতেই সবার আগে নেটে ঢুকে পড়েছিলাম।”

চোটের জন্য শ্রেয়স আইয়ার প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছেন। ফলে এ বার মিডল অর্ডারে আরও বেশি খেলার সুযোগ পাবেন রাহানে। সেটা তিনিও জানেন। তাই বললেন, “শ্রেয়সের চোট খুবই দুর্ভাগ্যজনক। তবে আমি যদি মিডল অর্ডারে সুযোগ পাই তাহলে দলকে সাহায্য করার চেষ্টা করব। একজন সিনিয়র হিসেবে দলকে সাহায্য করা আমার দায়িত্ব।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন