Delhi capitals

কেন ঋষভ পন্থ আরও উন্নতি করবেন, জানাচ্ছেন রিকি পন্টিং

রিকি পন্টিং মনে করেন এত কম বয়সে আইপিএলের মতো মঞ্চে অধিনায়কত্ব পাওয়ার জন্য ক্রিকেটার হিসেবে পন্থ আরও বেশি উন্নতি করবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২১ ১৬:৪৫
Share:

ঋষভ পন্থে মজে রয়েছেন রিকি পন্টিং। ফাইল চিত্র

গত অস্ট্রেলিয়া সফর ও ইংল্যান্ডের বিরুদ্ধে ছন্দে থাকার পুরষ্কার পেলেন ঋষভ পন্থশ্রেয়স আইয়ার কাঁধের চোটের জন্য আইপিএল থেকে ছিটকে যেতেই ২৩ বছরের পন্থের হাতে দিল্লি ক্যাপিটালসের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে। কর্তাদের এমন সিদ্ধান্তে বেশ খুশি প্রধান প্রশিক্ষক রিকি পন্টিং। তিনি মনে করেন এত কম বয়সে আইপিএলের মতো মঞ্চে অধিনায়কত্ব পাওয়ার জন্য ক্রিকেটার হিসেবে পন্থ আরও বেশি উন্নতি করবে।

Advertisement

অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক পন্টিং টুইটারে লিখেছেন, “শ্রেয়সের অভাব আমরা প্রতিযোগিতায় বোধ করব। তবে একই সঙ্গে পন্থের অধিনায়কত্ব দেখার অপেক্ষায় আছি। গত কয়েক মাসে দারুণ ছন্দে রয়েছে ঋষভ। তাই সঠিক ব্যক্তিকে বেছে নেওয়া হয়েছে। দিল্লি ক্যাপিটালসের অধিনায়কত্ব ওকে ক্রিকেটার হিসেবে আরও উন্নত করবে।”

এছাড়া দলের ওয়েবসাইটে পন্টিং বলেছেন, “অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিরুদ্ধে দারুণ ছন্দে ছিল পন্থ। তাই আমার বিশ্বাস ও এই দায়িত্ব ভাল ভাবে পালন করবে। আমরা সবাই নতুন অধিনায়ককে দেখার অপেক্ষায় রয়েছি।”

Advertisement

আগামী ১০ এপ্রিল তিন বারের আইপিএল জয়ী চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে অভিযান শুরু করবে দিল্লি। ‘ক্রিকেট গুরু’ মহেন্দ্র সিংহ ধোনির বিরুদ্ধে খেলার জন্য টস করতে যাবেন তরুণ পন্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন