IPL 2021

জার্সির জন্য অনুরোধ, তবু জাডেজাকে পাওয়া নিয়ে অন্ধকারে ধোনিরা

রবীন্দ্র জাডেজাকে নিয়ে হঠাৎই সংশয় তৈরি হয়েছে চেন্নাই সুপার কিংসের অন্দরে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২১ ২২:০০
Share:

জাডেজাকে চেন্নাইয়ের হয়ে দেখতে পাওয়া নিয়ে সংশয়। ফাইল ছবি

রবীন্দ্র জাডেজাকে নিয়ে হঠাৎই সংশয় তৈরি হয়েছে চেন্নাই সুপার কিংসের অন্দরে। একদিকে এই ভারতীয় ক্রিকেটার নেটমাধ্যমে তাঁর জন্যে জার্সি রেখে দেওয়ার কথা বলছেন। আর একদিকে দলের কর্তা জানাচ্ছেন, কবে জাডেজাকে পাওয়া যাবে সে ব্যাপারে তাঁরা কিছু জানেন না। সব মিলিয়ে পরিস্থিতি ঘোরালো।

Advertisement

বুধবার টুইটারে ভিডিয়ো পোস্ট করে মহেন্দ্র সিংহ ধোনির হাত দিয়ে নতুন জার্সির উদ্বোধন করে সিএসকে। সেখানেই জাডেজা তাঁর জন্য ‘এল’ মাপের জার্সি রেখে দেওয়ার অনুরোধ করেন। জবাবে সিএসকে জানায়, সেটাই হবে। সরাসরি মুম্বইয়ে তাঁর হাতে জার্সি তুলে দেওয়া হবে। জাডেজাকে দ্রুত দলে যোগ দেওয়ার অনুরোধও করা হয়।

এরপরেই এক ওয়েবসাইটে চেন্নাই সুপার কিংসের কর্তা কাশী বিশ্বনাথন বলেছেন, “আমি জানি না কবে জাডেজা দলে যোগ দেবে। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি থেকে তো ইতিমধ্যেই ছাড়া পেয়ে গিয়েছে।” উল্লেখ্য, প্রস্তুতি শিবির চেন্নাই থেকে মুম্বইয়ে নিয়ে গিয়েছে সিএসকে। সেখানে ধোনি ছাড়াও অম্বাতি রায়ডু, চেতেশ্বর পূজারারা যোগ দিয়েছেন। কোচ স্টিফেন ফ্লেমিংয়েরও দ্রুত যোগ দেওয়ার কথা। তবে আপাতত মাথাব্যথা ‘জাড্ডু’কে নিয়েই।

Advertisement

জাডেজার মন্তব্য। ছবি ইনস্টাগ্রাম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন