kolkata knight riders

IPL 2022: হারের পর হার, তবু উৎসবে খামতি নেই! কার জন্মদিন পালন করল কলকাতা

কলকাতার পক্ষ থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়, সেখানে দেখা যায় কামিন্সের মুখে কেক লাগানো।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১৮:২৪
Share:

ছবি: টুইটার থেকে

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হেরে গেলে এ বারের আইপিএল থেকে বিদায় নিশ্চিত। সেই ম্যাচে নামার আগে প্যাট কামিন্সের জন্মদিন পালন করতে ভুলল না কলকাতা নাইট রাইডার্স। দলের পেসারের জন্মদিন ছিল ৮ মে। সেই দিন কলকাতা দল কেক কেটে কামিন্সের জন্মদিন উদ্‌যাপন করল। আইপিএল থেকে বেরিয়ে যাওয়ার মুখে দাঁড়িয়েও নিজেদের হাসিখুশি রাখার চেষ্টা করছেন কামিন্সরা। মরণবাঁচন ম্যাচের আগে চাপমুক্ত থাকার চেষ্টা?

কলকাতার পক্ষ থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়, সেখানে দেখা যায় কামিন্সের মুখে কেক লাগানো। শুনতে পাওয়া যায় কামিন্স বলছেন, “আইপিএলে কাটানো জন্মদিনের মতো আর কিছু হয় না।” এ বার ৭ কোটি ২৫ লক্ষ টাকা দিয়ে কামিন্সকে নিয়েছে কলকাতা। বল হাতে খুব বেশি রান দিয়ে ফেলায় প্রথম একাদশের বাইরেই থাকতে হচ্ছে অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ককে।

Advertisement

ব্যাট হাতে আইপিএলের দ্রুততম অর্ধশতরানটা করেছেন কামিন্স। ১৪ বলে অর্ধশতরান করেন তিনি। মুম্বইয়ের বিরুদ্ধে করেছিলেন সেই অর্ধশতরান। সেই মুম্বইয়ের বিরুদ্ধেই সোমবার খেলতে নামবে কলকাতা। কামিন্সকে ফের এক বার সুযোগ দেওয়া হবে কি না সেই দিকে নজর থাকবে। তবে কামিন্সের বদলে টিম সাউদিকে খেলিয়ে বেশি লাভবান কলকাতা। ৬ ম্যাচে ১১টি উইকেট নিয়েছেন কিউই পেসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন