Chennai Super Kings

এখনও প্রচুর ক্রিকেট বাকি, ধোনি প্রসঙ্গে বললেন আইপিএল চেয়ারম্যান

এর আগে শাস্ত্রী বলেছিলেন যে, আইপিএলের উপর নির্ভর করছে ধোনির জাতীয় দলে ফেরার প্রশ্ন। জাতীয় দলের কোচের কথাতেই পরিষ্কার, ধোনি যদি আইপিএলে দারুণ ফর্মে থাকেন, তবে বছরের শেষে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে খেলার সম্ভাবনা থাকবে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২০ ১৬:৩৯
Share:

আইপিএলে কি এই মেজাজে দেখা যাবে মহেন্দ্র সিংহ ধোনিকে? ছবি: পিটিআই।

মহেন্দ্র সিংহ ধোনির ভবিষ্যৎ কী? ভারতীয় ক্রিকেটমহলেই শুধু নয়, এমএসডি-র ভবিষ্যৎ নিয়ে চর্চা চলছে বিশ্বক্রিকেটেও। ভারত অধিনায়ক বিরাট কোহালি, ভারতের প্রধান কোচ রবি শাস্ত্রী থেকে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়— সবাইকে ধোনিকে নিয়ে প্রশ্নের সামনে পড়তে হয়েছে বার বার।

Advertisement

ধোনিকে নিয়ে এ বার প্রশ্নের মুখে পড়লেন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল। তিনি বলেছেন, ধোনির মধ্যে এখনও অনেক ক্রিকেট অবশিষ্ট রয়েছে। তাঁর কথায়, “ধোনি হল গ্রেট ক্রিকেটার। আর ওর মধ্যে অনেক ক্রিকেট বাকি রয়েছে। কখন অবসর নেবে সেটা অবশ্য ধোনিকেই ঠিক করতে হবে।”

আরও পড়ুন: পঞ্চম কন্যা সন্তানের বাবা হলেন শাহিদ আফ্রিদি​

Advertisement

আরও পড়ুন: আর দু’-এক জনের উপর নির্ভরশীল নয় দল, বলছেন বাংলার অধিনায়ক

আসন্ন আইপিএলে ধোনির খেলা নিয়ে অবশ্য কোনও সংশয় নেই। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক তিনি। আইপিএলের জন্য প্রস্তুতিও শুরু করে দিয়েছেন ক্যাপ্টেন কুল। এর আগে শাস্ত্রী বলেছিলেন যে, আইপিএলের উপর নির্ভর করছে ধোনির জাতীয় দলে ফেরার প্রশ্ন। জাতীয় দলের কোচের কথাতেই পরিষ্কার, ধোনি যদি আইপিএলে দারুণ ফর্মে থাকেন, তবে বছরের শেষে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে খেলার সম্ভাবনা থাকবে। না হলে, আন্তর্জাতিক ক্রিকেটে সম্ভবত আর দেখা যাবে না তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন