Virat Kohli

AB de Villiers: পরের বছর আইপিএলে কোহলীদের সঙ্গেই থাকবেন, জানিয়ে দিলেন ডিভিলিয়ার্স নিজেই

কোহলী আগেই জানিয়ে ছিলেন, আগামী বছর আইপিএলে বেঙ্গালুরু ফ্র্যাঞ্চাইজির সঙ্গে থাকবেন ডিভিলিয়ার্স। প্রিয় বন্ধুর দাবিতেই সিলমোহর দিলেন ডিভিলিয়ার্স।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১৫:০৫
Share:

ডিভিলিয়ার্সের সঙ্গে কোহলী। ছবি: টুইটার

আগামী বছর আবার আইপিএলে দেখা যাবে এবি ডিভিলিয়ার্সকে। ২০২১ সালে আইপিএল থেকে অবসর নেওয়া দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার নিজেই জানিয়েছেন এ কথা। কিন্তু কোন ভূমিকায় আইপিএলে ফিরবেন তা জানাননি ডিভিলিয়ার্স।

Advertisement

আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালে়ঞ্জার্স ব্যাঙ্গালোরের হয় দীর্ঘ দিন খেলেছেন ডিভিলিয়ার্স। চলতি মরসুমেই বেঙ্গালুরু তাঁর অবদানকে স্বীকৃতি জানিয়ে তাঁকে সম্মানিত করেছে। ওয়েস্ট ইন্ডিজের ব্যাটার ক্রিস গেলের সঙ্গেই ডিভিলিয়ার্সকে দেওয়া হয়েছে হল অব ফেম। সে সময়ই বিরাট কোহলী ইঙ্গিত দেন, আগামী বছর আইপিএলে আবার দেখা যাবে ডিভিলিয়ার্সকে।

দীর্ঘ দিন আইপিএলের এক দলে খেলার সুবাদে কোহলী এবং ডিবিলিয়ার্স ঘনিষ্ঠ বন্ধু। ডিভিলিয়ার্স বলেছেন, ‘‘কোহলী নিশ্চিত করেছে জেনে ভাল লাগছে। কিন্তু সত্যি বলতে আমরা এখনও কোনও সিদ্ধান্ত নিতে পারিনি। তবে এটা ঠিক আগামী বছর আইপিএলে আমি ওদের সঙ্গে থাকব। আমার ভূমিকা কী হবে জানি না। আইপিএল আবহের অভাব ভীষণ ভাবে অনুভব করছি।’’

Advertisement

ডিভিলিয়ার্স আরও বলেছেন, ‘‘শুনেছি পরের বছর কিছু খেলা বেঙ্গালুরুতেও হবে। তা হলে আমি আমার দ্বিতীয় বাড়িতে ফিরতে পারব। সেটা দারুণ হবে। চিন্নাস্বামী স্টেডিয়ামের ভর্তি গ্যালারি দেখতে পাব। ওখানে ফিরতে পারলে ভাললাগবে। সে দিকেই তাকিয়ে আছি।’’

২০১১ সালে বেঙ্গালুরু ফ্র্যাঞ্চাইজিতে যোগ দেন ডিভিলিয়ার্স। ২০২১ সালের নভেম্বরে অবসর ঘোষণা করেন আইপিএল থেকে। আইপিএলের ফ্র্যাঞ্চাইজিটি দক্ষিণ আফ্রিকার প্রাক্তন এই ব্যাটারকে নিজেদের সদস্য হিসেবেই দেখে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন