IPL 2024

প্লে-অফে তিনিই হতে পারেন রক্ষাকর্তা! কেকেআরের বিদেশি ব্যাটার ফিরছেন কলকাতায়

গুরবাজ় এখন প্রথম একাদশে সুযোগ পাচ্ছেন না। কেকেআরের হয়ে ওপেন করছেন ফিল সল্ট এবং সুনীল নারাইন। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য সল্ট আইপিএলের প্লে-অফের আগেই দেশে ফিরতে পারেন। তখন গুরবাজ়কে খেলাতে পারে কেকেআর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ১৬:৫৫
Share:

রহমানুল্লা গুরবাজ়। —ফাইল চিত্র।

মায়ের শরীর খারাপ থাকায় আফগানিস্তানে ফিরে গিয়েছিলেন রহমানুল্লা গুরবাজ়। তবে খুব তাড়াতাড়ি তিনি ভারতে ফিরবেন। তেমনটাই জানিয়েছেন আফগান ক্রিকেটার। কলকাতা নাইট রাইডার্সকে এই খবর স্বস্তি দেবে। প্লে-অফে গুরবাজ়কে প্রয়োজন হতে পারে কেকেআরের।

Advertisement

মঙ্গলবার গুরবাজ় সমাজমাধ্যমে জানিয়েছেন যে তিনি ফিরছেন। আফগান উইকেটরক্ষক লেখেন, “আইপিএল থেকে আমি সাময়িক বিদায় নিয়েছিলাম। আমার মায়ের শরীর খারাপ ছিল। তবে দ্রুত আমি নাইট শিবিরে যোগ দেব। সকলকে ধন্যবাদ আমার পাশে থাকার জন্য। আমার মা এখন ভাল আছেন।”

গুরবাজ় এখন প্রথম একাদশে সুযোগ পাচ্ছেন না। কেকেআরের হয়ে ওপেন করছেন ফিল সল্ট এবং সুনীল নারাইন। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য সল্ট আইপিএলের প্লে-অফের আগেই দেশে ফিরতে পারেন। তখন গুরবাজ়কে খেলাতে পারে কেকেআর। কারণ সল্টের মতো তিনিও ওপেন করেন এবং উইকেটরক্ষা করতে পারেন।

Advertisement

কেকেআর এখন লিগ তালিকায় এক নম্বর। ১১ ম্যাচে ১৬ পয়েন্ট পেয়েছে তারা। মঙ্গলবার রাজস্থানের ম্যাচ রয়েছে। তারা জিতলে এক নম্বরে ফিরে আসবে। কেকেআরের প্লে-অফে ওঠা প্রায় নিশ্চিত। এমন অবস্থায় গুরবাজ়কে দলে অবশ্যই চাইবে কেকেআর। কলকাতার পরের ম্যাচ ১১ মে। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ইডেনে খেলবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন