Sports News

বৃষ্টির জন্য বাতিল বেঙ্গালুরু-হায়দরাবাদ ম্যাচ, পয়েন্ট ভাগাভাগি

আইপিএল-এর ওপেনিং ম্যাচে মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালে়ঞ্জার্স বেঙ্গালুরু ও সানরাইজার্স হায়দরাবাদ। হায়দরাবাদের মাঠে। ফিরতি ম্যাচে মঙ্গলবার বেঙ্গালুরুর মাঠে নামার কথা রয়েছে দু’দলের। কিন্তু বাধ সেধেছে বৃষ্টি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০১৭ ২০:২৮
Share:

আইপিএল-এর ওপেনিং ম্যাচে মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালে়ঞ্জার্স বেঙ্গালুরু ও সানরাইজার্স হায়দরাবাদ। হায়দরাবাদের মাঠে। ফিরতি ম্যাচে মঙ্গলবার বেঙ্গালুরুর মাঠে নামার কথা রয়েছে দু’দলের। কিন্তু বাধ সাধল বৃষ্টি। এদিন সকাল থেকেই বেঙ্গালুরুতে বৃষ্টি। পিচ থেকে আউট ফিল্ড পুরোটাই ঢেকে ফেলা হয়েছে কভারে। যাতে বৃষ্টির জল কোনওভাবেই মাঠে পৌঁছতে না পারে। মাঝে একবার সুপার সপার এনে মাঠ শুকোনোর চেষ্টা করা হয়েছিল কিন্তু আবার বৃষ্টি এসে যাওয়ায় মাঠ ঢেকে ফেলা হয়েছে। কখনও বৃষ্টি কমছে আবার কখনও বৃষ্টি ফিরে আসছে। এই অবস্থায় ম্যাচের ভাগ্য নিয়ে সংশয় দেখা দিয়েছে। সময়ের মধ্যে বৃষ্টি না থামলে কমতে পারে ওভার। বেঙ্গালুরুতে অবশ্য এটা চেনা আবহাওয়া। কিন্তু এ যাত্রায় বৃষ্টি থামল না। বরং তার প্রকোপ বাড়ল। শেষ পর্যন্ত বাতিল হয়ে গেল ম্যাচ। ভাগাভাগি হয়ে গেল পয়েন্ট। যার পর হায়দরাবাদের পয়েন্ট নয়, বেঙ্গালুরুর পাঁচ।

Advertisement

আরও খবর: রোহিতের জরিমানা, অধিনায়কের পক্ষে ব্যাট ধরলেন ভাজ্জি

বেঙ্গালুরুর সামনে খুব খারাপ হার থেকে ঘুরে দাঁড়ানোর ম্যাচ এটা। কলকাতার বিরুদ্ধে মাত্র ৪৯ রানে গুটিয়ে যাওয়ার ম্যাচের লজ্জা থেকে বেরিয়ে আসতে এটাই হচ্ছে একমাত্র রাস্তা। জিততে হবে হায়দরাবাদের বিরুদ্ধে। প্রথম ম্যাচে হারতে হয়েছে। সেই বদলারও ম্যাচ এটা বিরাট কোহালিদের কাছে। যদিও সেই বেঙ্গালুরু দলে ছিলেন না বিরাট কোহালি, এবি ডে ভিলিয়ার্সরা। বৃষ্টির মধ্যেই একবার মাঠ ঘুরে গিয়েছেন, দু’দলের প্লেয়াররা। ভুবনেশ্বর কুমার বলেন, ‘‘শেষ ম্যাচে আমরা খুব ভাল বল করেছি। কিন্তু সামনে ছিল ধোনি। এই ম্যাচের জন্য আমরা মুখিয়ে রয়েছি। আমি জানি না উইকেট নেওয়ার জন্য রাস্তাটা কী। আমি শুধু বোলিংয়ের বেসিকটা মেনে চলি। শুধু ইয়র্কার আর মন্থর বলের দিকে নজর দিই। আইপিএল-এ অনেক ট্র্যাভেল করতে হয়। যেটা সহজ নয়। এখানে ফাইনাল জেতাটা আমাদের কাছে খুব ভাল স্মৃতি। পুরো ম্যাচ খেলতে পারব আশা করছি।’’ কিন্তু ম্যাচ শুরু না হওয়ায় বেঙ্গালুরুর ঘুরে দাঁড়ানো হল না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন