IPL 2023

আনন্দবাজার অনলাইনের বিচারে পঞ্জাব-দিল্লি ম্যাচের সেরা ৩ ক্রিকেটার কারা?

আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হারল পঞ্জাব কিংস। পঞ্জাব-দিল্লি ম্যাচের সেরা তিন ক্রিকেটার বেছে নিল আনন্দবাজার অনলাইন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ২৩:১৮
Share:

পঞ্জাবের অধিনায়ক শিখর ধাওয়ানকে আউট করে উচ্ছ্বাস দিল্লির ক্রিকেটারদের। ছবি: আইপিএল

ঘরের মাঠে দিল্লি ক্যাপিটালসের কাছে হারতে হয়েছে পঞ্জাব কিংসকে। প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ২১৩ রান করে দিল্লি। রান তাড়া করতে নেমে ৮ উইকেটে ১৯৮ রানে শেষ হয় পঞ্জাবের ইনিংস। ১৫ রানে ম্যাচ হারেন শিখর ধাওয়ানরা।

Advertisement

পঞ্জাব-দিল্লি ম্যাচের সেরা তিন ক্রিকেটার বেছে নিল আনন্দবাজার অনলাইন।

রিলি রুসো: প্রথমে ব্যাট করতে নেমে দিল্লির রান ২০০ পার করার পিছনে সব থেকে বড় হাত রুসোর। প্রথম বল থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করেন তিনি। এক বার হাত জমে যাওয়ার পরে শেষ দিকে একের পর এক বড় শট খেলেন। শেষ পর্যন্ত ৩৭ বলে ৮২ রান করে অপরাজিত থাকেন তিনি।

Advertisement

পৃথ্বী শ: এ বারের আইপিএলে ছন্দে না থাকায় প্রথম কয়েকটি ম্যাচের পরে দলে সুযোগ পাচ্ছিলেন না। কিন্তু পঞ্জাবের বিরুদ্ধে তাঁকে সুযোগ দিল দল। আর মাঠে নেমে নিজের জাত চেনালেন পৃথ্বী। ওপেন করতে নেমে প্রথম কয়েকটা বল দেখার পরে হাত খোলেন পৃথ্বী। ডেভিড ওয়ার্নারের সঙ্গে মিলে দলকে ভাল শুরু দেন তিনি। ৩৮ বলে ৫৪ রান করে আউট হন তিনি।

লিয়াম লিভিংস্টোন: রান তাড়া করতে নেমে চাপে পড়েছিল পঞ্জাব। কিন্তু লিভিংস্টোন যত ক্ষণ ক্রিজে ছিলেন তত ক্ষণ সুযোগ ছিল পঞ্জাবের সামনে। নিজের ছন্দে খেলছিলেন ইংল্যান্ডের এই ক্রিকেটার। শেষ দিকে বিধ্বংসী ব্যাটিং শুরু করেন তিনি। শতরান করারও সুযোগ ছিল তাঁর। কিন্তু পারলেন না। ৪৮ বলে ৯৪ রানে আউট হলেন তিনি। সেই সঙ্গে ১৫ রানে ম্যাচ হারল পঞ্জাব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন