IPL 2024

আইপিএলে বিতর্কের মাঝে মুম্বই-পঞ্জাব ম্যাচ, টসের পরেই অদ্ভুত কাণ্ড ক্যামেরাম্যানের

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের একটি খেলায় টস নিয়ে বিতর্ক হয়েছে। সেই কারণে মুম্বইয়ের ম্যাচে টসের পর অদ্ভুত কাণ্ড ঘটালেন ক্যামেরাম্যান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ২২:৪৪
Share:

পঞ্জাব-মুম্বই ম্যাচে টসের মুহূর্তে স্যাম কারেন (বাঁ দিকে) ও হার্দিক পাণ্ড্য। ছবি: আইপিএল।

টসে হেড পড়েছে না টেল, তা স্পষ্ট করে দিলেন ক্যামেরাম্যান। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের একটি খেলায় টস নিয়ে বিতর্ক হয়েছে। সেই কারণে মুম্বইয়ের অন্য একটি ম্যাচে টসের পরে এই কাণ্ড ঘটালেন ক্যামেরাম্যান।

Advertisement

ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বই-বেঙ্গালুরু ম্যাচে টস নিয়ে বিতর্ক হয়। মুম্বইয়ের অধিনায়ক হার্দিক পাণ্ড্য টসের কয়েন উপড়ে ছুড়েছিলেন। বেঙ্গালুরুর অধিনায়ক ফাফ ডুপ্লেসি ‘টেল’ বলেন। কয়েন বেশ খানিকটা দূরে পড়েছিল। ম্যাচ রেফারি জভগল শ্রীনাথ কয়েন তুলে বলে দেন ‘হেড’ পড়েছে। তিনি ছাড়া আর কেউ দেখতে পাননি ঠিক কী পড়েছে।

এই ঘটনা নিয়ে সমাজমাধ্যমে বিতর্ক হয়। অনেকে জানান, টসে কী পড়ছে সেটা সবার দেখতে পাওয়া উচিত। প্রশ্ন তোলেন ডুপ্লেসিও। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে টসের সময় প্যাট কামিন্সকে পুরো ঘটনাটি আকার-ইঙ্গিতে বোঝান ডুপ্লেসি। সে কথা শুনে কামিন্স হেসে ফেলেন।

Advertisement

পঞ্জাব-মুম্বই ম্যাচে টসের পরে দেখা যায়, ক্যামেরাম্যানের ক্যামেরা সরাসরি কয়েনের উপর গিয়ে পড়েছে। হার্দিক বলেছিলেন, ‘টেল’। কিন্তু আদতে পড়ে ‘হেড’। ক্যামেরাতেও তা স্পষ্ট বোঝা যায়। বিতর্ক দূর করতেই হয়তো এই কাজ করতে দেখা গেল ক্যামেরাম্যানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন