IPL 2023

জিতেও ধোনির দলে একের পর এক দুঃসংবাদ, চহারের পর এ বার চোট এক অলরাউন্ডারের

শনিবার বল করতে গিয়ে চোট পান চেন্নাইয়ের চাহার। হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। চহার ছাড়া আরও এক ক্রিকেটারের চোট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৭:৫৯
Share:

আইপিএলে চোটের কোপে ধোনির দল। —ফাইল চিত্র

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বেন স্টোকস খেলেননি। চোট ছিল তাঁর। সেই চোট নিয়ে আরও কিছু দিন ভুগতে হবে স্টোকসকে। আগামী এক সপ্তাহ খেলতে পারবেন না তিনি। মহেন্দ্র সিংহ ধোনির দলের অলরাউন্ডারকে পাওয়া যাবে না রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে।

Advertisement

চেন্নাই সুপার কিংসের তরফে জানানো হয়েছে যে, দীপক চহার এবং বেন স্টোকসের চোট রয়েছে। চহার মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে নেমে চোট পান। স্টোকস সেই ম্যাচ খেলেননি। ইংল্যান্ডের টেস্ট অধিনায়কের পায়ে চোট রয়েছে। সেই কারণে খেলতে পারছেন না তিনি। এক সপ্তাহ বিশ্রাম নিতে হতে পারে তাঁকে। সে ক্ষেত্রে ১৩ এপ্রিল রাজস্থানের বিরুদ্ধে খেলতে পারবেন না স্টোকস।

শনিবার বল করতে গিয়ে চোট পান চেন্নাইয়ের চাহার। হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। মাত্র এক ওভার বল করেই মাঠ ছেড়ে বেরিয়ে যান। চহার মাঠ ছেড়ে বেরনোর সময় ধারাভাষ্য দিচ্ছিলেন সুরেশ রায়না। তিনি বলেন, “মনে হচ্ছে ৪-৫টি ম্যাচে দীপককে পাওয়া যাবে না। মনে হচ্ছে আবার ওর হ্যামস্ট্রিংয়ে চোট লেগেছে। খুব অস্বস্তিতে লাগছে। চেন্নাই থেকে বাকি সবক’টা মাঠ অনেক দূরে। তাই আগামী দিনে চেন্নাইকে অনেক যাতায়াত করতে হবে। দীপকের কাজটা কঠিন।”

Advertisement

আইপিএলে তিনটি ম্যাচ খেলে ফেলেছে চেন্নাই। এর মধ্যে দু’টি ম্যাচ জিতেছে এবং একটি হেরেছে। চার পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে তারা। আগামী দিনে চহার এবং স্টোকসকে না পেলে কিছুটা বিপদ হতে পারে চেন্নাইয়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন