IPL 2023

রোহিতদের বিরুদ্ধে শুরুতেই চোট-আতঙ্ক ধোনিদের! প্রথম ওভারেই মাঠ ছাড়লেন ভারতীয় বোলার

আইপিএলের শুরুতেই আবার চোট-আতঙ্ক মহেন্দ্র সিংহ ধোনিদের দলে। এক ওভার বল করেই মাঠ ছাড়লেন জাতীয় দলে খেলা ভারতীয় বোলার। চাপে পড়েছে সিএসকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ২০:০২
Share:

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নেমে চাপে মহেন্দ্র সিংহ ধোনিরা। —ফাইল চিত্র

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নেমে শুরুতেই চিন্তায় চেন্নাই সুপার কিংস। প্রথম ওভারে বল করেই মাঠ ছাড়লেন দলের অভিজ্ঞ বোলার দীপক চাহার। এ বারের আইপিএলের আগেই চোট সারিয়ে দলে ফিরেছেন তিনি। চাহার মাঠ ছাড়ায় আবার চোট-আতঙ্ক মহেন্দ্র সিংহ ধোনিদের শিবিরে।

Advertisement

মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম বল করছে চেন্নাই। প্রথম ওভারে বল করছিলেন চাহার। ৪টি বল ঠিক মতো করেন তিনি। পঞ্চম বলের পরেই বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে হাত দিতে দেখা যায় চাহারকে। মুখ দেখে বোঝা যাচ্ছিল, কিছু সমস্যা হচ্ছে তাঁর। কিছু ক্ষণ মাঠে বাঁ পা ধরে বসে থাকতে দেখা যায় তাঁকে।

সঙ্গে সঙ্গে মাঠে ছুটে আসেন চেন্নাই দলের ফিজিয়ো টমি সিমসেক। তিনি কিছু ক্ষণ চাহারের চোট খতিয়ে দেখেন। তার পরে আবার বল করতে ওঠেন চাহার। কোনও রকমে ওভারের বাকি একটি বল করে মাঠ ছাড়েন তিনি। তার পর থেকে আর মাঠে দেখা যায়নি চাহারকে। তিনি উঠে যাওয়ায় চিন্তায় পড়েন ধোনি। পরিকল্পনায় কিছুটা হলেও বদল করতে হয় তাঁকে।

Advertisement

চাহারের চোট কতটা গুরুতর বা তিনি মুম্বইয়ের বিরুদ্ধে আর নামবেন কি না সে বিষয়ে চেন্নাই এখনও কিছু জানায়নি। তবে চোটের দীর্ঘ ইতিহাস রয়েছে ডান হাতি পেসারের। তাই কিছুটা হলেও চিন্তায় ধোনিরা।

চোটের কারণে ২০২২ সালে প্রায় পুরো বছরটাই মাঠের বাইরে ছিলেন চাহার। খেলেননি এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে। আইপিএলের আগে চাহার জানিয়েছিলেন তিনি সুস্থ। সিএসকের হয়ে প্রথম দু’টি ম্যাচে খেলেছিলেন। কিন্তু তৃতীয় ম্যাচেই আবার ধোনিদের চাপ বাড়ালেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন