IPL 2023

জ্বর নিয়ে খেলেও কলকাতাকে হারিয়েছেন! সামনের সব ম্যাচ জিততে চান সৌরভদের পেসার

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে জ্বর নিয়ে খেলেও ভাল বল করেছেন দিল্লি ক্যাপিটালসের পেসার। এ বার সামনের সব ম্যাচ জিততে চাইছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৬:৪৪
Share:

এ বারের আইপিএলে প্রথম জয়ের স্বাদ পেয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়রা। কলকাতাকে হারিয়েছেন তাঁরা। —ফাইল চিত্র

দীর্ঘ দিন পরে আইপিএলে খেলতে নেমে ভাল বল করেছেন দিল্লি ক্যাপিটালসের পেসার ইশান্ত শর্মা। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৪ ওভারে ১৯ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন তিনি। খেলার আগে সম্পূর্ণ সুস্থ ছিলেন না ইশান্ত। জ্বর হয়েছিল তাঁর। সেই পরিস্থিতিতেই খেলেছেন ভারতীয় পেসার।

Advertisement

নিজের সুযোগের অপেক্ষা করছিলেন ইশান্ত। সেটা কাজে লাগিয়েছেন। এ বার থেকে সব ম্যাচ জিততে চান তিনি। ইশান্ত বলেছেন, ‘‘সুযোগের অপেক্ষা করছিলাম। সুযোগ পেয়ে তা কাজে লাগিয়েছি। আমি সবসময় নিজের পরিকল্পনা কাজে লাগানোর চেষ্টা করি। এ বার থেকে প্রতিটা ম্যাচ জিততে চাই।’’

ইশান্তের বোলিংয়ের প্রশংসা করেছেন দিল্লির অধিনায়ক ডেভিড ওয়ার্নারও। তিনি বলেছেন, ‘‘আমরা আগের ম্যাচেই ইশান্তকে খেলাব ভেবেছিলাম। কিন্তু জ্বর থাকায় ও খেলতে পারেনি। কলকাতার বিরুদ্ধেও জ্বর নিয়ে খেলেছে ইশান্ত। কিন্তু ও খুব ভাল বল করেছে। নিজের অভিজ্ঞতা কাজে লাগিয়েছে।’’

Advertisement

দিল্লির বিরুদ্ধে প্রথমে ব্যাট করতে নেমে ব্যাটিং ব্যর্থতায় পড়ে কেকেআর। জেসন রয় ও আন্দ্রে রাসেল ছাড়া কেউ রান করতে পারেননি। জেসন ৪৩ ও রাসেল ৩৮ রান করেন। ২০ ওভারে ১২৭ রানে অলআউট হয়ে যায় কলকাতা। পরে ব্যাট করতে নেমে চার বল বাকি থাকতে ৪ উইকেটে ম্যাচ জিতে যায় দিল্লি। অধিনায়ক ওয়ার্নার করেন ৫৭ রান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন