Shubman Gill

আইপিএলে নামার ৪৮ ঘণ্টা আগে ‘পুরোহিত’ শুভমন, সতীর্থের বিয়ে দিলেন গুজরাত অধিনায়ক

রবিবার আইপিএলের প্রথম ম্যাচ খেলতে নামছে গুজরাত টাইটান্স। তার আগে পুরোহিতের ভূমিকায় দেখা গেল শুভমন গিলকে। সতীর্থের বিয়ে দিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ১৮:৪৩
Share:

শুভমন গিল। —ফাইল চিত্র।

প্যাড, গ্লাভস পায়ে নেটে অনুশীলন নয়, টিম হোটেলে পুরোহিতের ভূমিকায় দেখা গেল শুভমন গিলকে। সতীর্থ ডেভিড মিলারের বিয়ে দিলেন তিনি। সেই ঘটনার সাক্ষী থাকলেন দলের বাকি ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও তাঁদের পরিবারের লোকেরা।

Advertisement

দীর্ঘ দিনের বান্ধবী ক্যামিলা হ্যারিসকে গত ১০ মার্চ বিয়ে করেছেন মিলার। তার পরেই আইপিএল খেলতে এসেছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার। টিম হোটেলে আরও এক বার তাঁদের বিয়ে দিলেন শুভমন। এই ঘটনার ভিডিয়ো এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে দিয়েছে গুজরাত। সেখানে দেখা যাচ্ছে, মিলার ও ক্যামিলা দাঁড়িয়ে। তাঁদের হাতে একটি করে আংটি তুলে দেন শুভমন। তার পরে পুরোহিতের কায়দায় বাকি কাজ করেন।

শুভমন বলেন, “আমি জানি মিলার, তুমি অনেক দিন ধরে এই মুহূর্তের অপেক্ষায় ছিলে। এ বার দু’জন দু’জনকে আংটি পরিয়ে দাও। তোমাদের বিয়ের অনুষ্ঠান আবার আমাদের সামনে হচ্ছে।’’ মিলারকে হাঁটু মুড়েও বসতে বলেন শুভমন। সে কথা শোনেন মিলার। হাসিমুখে একে অপরকে আংটি পরিয়ে দেন তাঁরা।

Advertisement

এই দৃশ্য দাঁড়িয়ে দেখেন রশিদ খান, কেন উইলিয়ামসন, বিজয় শঙ্কর-সহ দলের বাকি ক্রিকেটারেরা। ছিলেন গুজরাতের কোচ আশিস নেহরাও। হোটেলের অনেক কর্মীও এই মুহূর্তের সাক্ষী থাকেন। আইপিএলের প্রথম ম্যাচে নামার আগে সবাই আনন্দে মাতেন।

২৪ মার্চ আইপিএলের প্রথম ম্যাচ খেলবে গুজরাত। ঘরের মাঠে তাদের প্রতিপক্ষ মুম্বই ইন্ডিয়ান্স। গুজরাতকে আইপিএল জেতানো অধিনায়ক হার্দিক পাণ্ড্য এখন মুম্বইয়ের অধিনায়ক। প্রথম ম্যাচেই নিজের পুরনো দলের বিরুদ্ধে খেলতে নামবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন