IPL 2024

আর চুমু ছুড়বেন না, হুঁশ ফিরল কেকেআর বোলারের!

আইপিএলের একটি ম্যাচে নিয়মবিরোধী উচ্ছ্বাস করে এক ম্যাচ নির্বাসিত হয়েছেন হর্ষিত রানা। একই ভুল তিনি দ্বিতীয় বার করতে চান না। কী বললেন কেকেআরের পেসার?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৪ ১৭:৪৯
Share:

কেকেআর দল। — ফাইল চিত্র।

আইপিএলের একটি ম্যাচে নিয়মবিরোধী উচ্ছ্বাস করে এক ম্যাচ নির্বাসিত হয়েছেন হর্ষিত রানা। একই ভুল তিনি দ্বিতীয় বার করতে চান না। মুম্বই থেকে লখনউ যাওয়ার সময় বিমানে সে কথা বললেন তিনি। সতীর্থেরা তাঁর উচ্ছ্বাস নিয়ে মজা করছিলেন। হর্ষিতও তাতে হেসে ফেলেন।

Advertisement

এক দিনের ব্যবধানে মুম্বই থেকে লখনউয়ে খেলতে নামতে হচ্ছে কেকেআরকে। শনিবার চার্টার্ড বিমানে লখনউয়ে গিয়েছে তারা। সেই বিমানেই কেকেআর ক্রিকেটারদের বিভিন্ন মজার মুহূর্ত তুলে ধরা হয়েছে।

বিমানের পিছনের দিকের আসনে বসা ক্রিকেটারেরা কে কী করছেন তা দেখাতে নিয়ে যান সঞ্চালক। এমন সময় নীতীশ রানা এগিয়ে এসে নিজেই সঞ্চালকের ভূমিকা নিয়ে নেন এবং ক্যামেরা ঘোরাতে বলেন হর্ষিতের দিকে। তার আগে বলেন, “এই বিমানে একজন সবচেয়ে শান্তিতে রয়েছে। চলুন তার সঙ্গে আলাপ করিয়ে দিই।”

Advertisement

এর পরে হর্ষিতকে নীতীশ জিজ্ঞাসা করেন, “কেমন চলছে সব?” হর্ষিতের উত্তর, “পঞ্জাবি গান চলছে। পরিবেশটাও ভাল। বিমানও দারুণ এগোচ্ছে।” তার পরে নীতীশ বলেন, “তা হলে একটা ফ্লাইং কিস (উড়ন্ত চুমু) দিয়ে দাও।” হাসতে হাসতে হর্ষিত বলেন, “একদমই নয়।” সঙ্গে সঙ্গে গোটা দলও হাসতে থাকে।

এর পর ক্যামেরা ঘুরে যায় রিঙ্কুর দিকে। বিমানের এসি-র ঠান্ডার দাপটে তিনি তখন চাদরমুড়ি দিয়ে বসেছেন। তার পিছনেও লাগেন নীতীশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন