IPL 2024

আইপিএলে আবার ধাক্কা খেল ধোনির চেন্নাই, দেশে ফিরে গেলেন আরও এক পেসার

চেন্নাই সুপার কিংসের সমস্যা কাটছেই না। একের পর এক চোট-আঘাতে বিপর্যস্ত তাদের আইপিএল। রবিবার দলের তরফে জানানো হল, দেশে ফিরে গিয়েছেন আর এক পেসার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৪ ১৭:১৩
Share:

চেন্নাই সুপার কিংস দল। — ফাইল চিত্র।

চেন্নাই সুপার কিংসের সমস্যা কাটছেই না। একের পর এক চোট-আঘাতে বিপর্যস্ত তাদের আইপিএলে। রবিবার পঞ্জাবের বিরুদ্ধে নেমেছে তারা। তার মাঝেই দলের তরফে জানানো হল, দেশে ফিরে গিয়েছেন মাথিশা পাথিরানা। চোট সারাতেই দেশে ফিরেছেন তিনি।

Advertisement

গত সপ্তাহ থেকেই খেলতে পারছিলেন না পাথিরানা। হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন। চেন্নাইয়ের কাছে নিঃসন্দেহে এটি বড় ধাক্কা। কারণ ডেথ ওভারে রানের গতি আটকাতে বা চাপের মুখে উইকেট নিতে পাথিরানা দলের অন্যতম ভরসা ছিলেন।

রবিবার একটি বিবৃতিতে চেন্নাই জানিয়েছে, হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন পাথিরানা এবং শুশ্রূষা করাতেই তিনি দেশে ফিরে গিয়েছেন। আইপিএলে আর তিনি খেলবেন কি না তা নিয়ে কিছু জানানো হয়নি। তবে অনেকেরই ধারণা, তাঁর ফেরা হয়তো হবে না। কারণ, টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি শ্রীলঙ্কার অন্যতম সেরা অস্ত্র। আইপিএলে খেলিয়ে ঝুঁকি নিতে চাইবে না শ্রীলঙ্কা।

Advertisement

এখনও পর্যন্ত ৬ ম্যাচে ১৩ উইকেট পেয়েছেন পাথিরানা। বেগনি টুপির তালিকায় তিনি এখন সপ্তম স্থানে। চেন্নাইয়ের পক্ষে আরও বিপদের কারণ হল, দেশে ফিরে গিয়েছেন মুস্তাফিজুর রহমানও। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তাঁকে ডেকে নিয়েছে বাংলাদেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন