IPL 2023

যাঁর জায়গা নিয়ে টানাটানি সেই বোলার মুখ খুললেন আকাশকে নিয়ে, কী বললেন বুমরা

বুধবার আকাশ পাঁচ রান দিয়ে পাঁচ উইকেট নিয়েছেন। ৮১ রানে হেরে যায় লখনউ। টস জিতে মুম্বই প্রথমে ব্যাট করে। ১৮২ রান তোলেন রোহিত শর্মারা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৬:৫০
Share:

বুধবার আকাশ পাঁচ রান দিয়ে পাঁচ উইকেট নিয়েছেন। ছবি: পিটিআই।

লখনউ সুপার জায়ান্টসকে একাই উড়িয়ে দিয়েছেন। আইপিএলের এলিমিনেটরে পাঁচ উইকেট নিয়েছেন আকাশ মাধোয়াল। তাঁর প্রশংসায় মুখর ভারতের একাধিক প্রাক্তন ক্রিকেটার। আকাশ এ বার প্রশংসা পেলেন যশপ্রীত বুমরার থেকেও। যিনি চোটের কারণে এ বারের আইপিএলে খেলতেই পারলেন। বুমরা খেললে হয়তো আকাশের জায়গাই হত না দলে।

Advertisement

বুধবার আকাশ পাঁচ রান দিয়ে পাঁচ উইকেট নিয়েছেন। ৮১ রানে হেরে যায় লখনউ। টস জিতে মুম্বই প্রথমে ব্যাট করে। ১৮২ রান তোলেন রোহিত শর্মারা। আকাশের দাপটে লখনউ শেষ হয়ে যায় ১০১ রানে। বুমরা টুইট করে লেখেন, “অপূর্ব বল করল আকাশ মাধোয়াল। এমন জয়ের জন্য শুভেচ্ছা মুম্বই ইন্ডিয়ান্সকে।”

আকাশের প্রশংসা করেন বীরেন্দ্র সহবাগ এবং অনিল কুম্বলেও। সহবাগ বলেন, “নতুনদের এই ভাবে বল করতে দেখলে ভাল লাগে। এ বারের আইপিএলে অভিজ্ঞরা যেমন খেলেছে, নতুনরাও নিজেদের ছাপ রেখে গিয়েছে। মুম্বইকে শুভেচ্ছা এমন দাপটের সঙ্গে জেতার জন্য। ওরাই কি প্রথম দল হবে, যারা লিগে চার নম্বরে শেষ করেও আইপিএল জিতবে?”

Advertisement

আইপিএলে এর আগে পাঁচ রান দিয়ে পাঁচ উইকেট নেওয়ার কৃতিত্ব ছিল অনিল কুম্বলের। তিনি টুইট করে লেখেন, “কঠিন ম্যাচে চাপের মুখে দুর্দান্ত বল করল আকাশ। ৫/৫ এর শুভেচ্ছা।”

শুক্রবার মুম্বই ইন্ডিয়ান্স খেলবে দ্বিতীয় কোয়ালিফায়ার। গুজরাত টাইটান্সের বিরুদ্ধে খেলতে হবে আকাশদের। সেই ম্যাচের জয়ী দল রবিবার ফাইনাল খেলবে। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলতে হবে সেই দলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন