IPL 2023

অনুশীলনে গুরুতর চোট, টেস্ট বিশ্বকাপ ফাইনালের আগে কাকে নিয়ে উদ্বেগ বাড়ল রোহিতদের?

লখনউ-বেঙ্গালুরু ম্যাচে রাহুলের পায়ের চোট উদ্বেগ বাড়িয়েছে ভারতীয় দলের। শুধু তিনি নন। গুরুতর আঘাত পেয়েছেন টেস্ট বিশ্বকাপ ফাইনালের দলে থাকা আরও এক ক্রিকেটার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ মে ২০২৩ ০০:১৫
Share:

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে ভারতীয় শিবিরে উদ্বেগ বাড়াচ্ছে একাধিক ক্রিকেটারের চোট। —ফাইল ছবি।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের আগে ধাক্কা ভারতীয় দলে। চোটের জন্য যশপ্রীত বুমরাকে পাবে না ভারত। আইপিএল ফ্র্যাঞ্চাইজ়ির অনুশীলনে চোট পেয়ে রোহিত শর্মাদের উদ্বেগ বাড়ালেন দলে থাকা আরও এক জোরে বোলার।

Advertisement

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের আগে অনুশীলনে চোট পেয়েছেন জয়দেব উনাদকাট। বাঁহাতি জোরে বোলারের কাঁধে চোট লেগেছে। চোটের জন্য তিনি সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলতে পারেননি। তাঁর চোট পাওয়ার ভিডিয়ো আইপিএল কর্তৃপক্ষ সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, বল করার পর উইকেটের উপর পড়ে যান উনাদকাট। নেটের দড়িতে জড়িয়ে যায় তাঁর পা। ফলো থ্রু শেষ হওয়ার আগেই মাটিতে আছড়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে তাঁর কাঁধে বরফ দেওয়া হয়। যদিও উনাদকাটের মুখে যন্ত্রণার ছাপ ছিল স্পষ্ট।

Advertisement

রবিবার বিকালের অনুশীলনে বাঁহাতি জোরে বোলার চোট পান। আশা করা হচ্ছে তাঁর চোট খুব গুরুতর নয়। আইপিএলের লখনউ ফ্র্যাঞ্চাইজ়ির পক্ষ থেকে অবশ্য উনাদকাটের চোট নিয়ে কিছু জানানো হয়নি। আইপিএল কর্তৃপক্ষ ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে দেয় লখনউ এবং বেঙ্গালুরুর ম্যাচের মাঝে। তাতেই বিষয়টি প্রকাশ্যে এসেছে।

রাহুল দ্রাবিড়দের উদ্বেগ আরও বাড়িয়েছে লোকেশ রাহুলের চোট। সোমবারের ম্যাচে ফিল্ডিং করার সময় চোট পান লখনউ অধিনায়ক। বেঙ্গালুরুর ইনিংসের দ্বিতীয় ওভারে মাঠ ছাড়ার পর আর ফিল্ডিং করতে নামতে পারেননি। কোনও রকমে খুঁড়িয়ে খুঁড়িয়ে ব্যাট করতে নামেন ১১ নম্বরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন