CSK

Mahendra Singh Dhoni: আইপিএলে এটাই কি শেষ মরসুম ধোনির? জল্পনার উত্তর দিলেন সিএসকে কর্তা

আইপিএলেও কি মহেন্দ্র সিংহ ধোনির সময় শেষ হয়ে আসছে? বৃহস্পতিবার তিনি অধিনায়কত্ব ছাড়ার পরেই এই প্রশ্ন ফের উঠে পড়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২২ ১৪:৪০
Share:

ধোনির ভবিষ্যৎ নিয়ে কী বললেন সিএসকে কর্তা ফাইল ছবি

আইপিএলেও কি মহেন্দ্র সিংহ ধোনির সময় শেষ হয়ে আসছে? বৃহস্পতিবার তিনি অধিনায়কত্ব ছাড়ার পরেই এই প্রশ্ন ফের উঠে পড়েছে। অতীতে বহু বার এই প্রশ্ন উঠলেও নস্যাৎ করেছেন ধোনি নিজেই। কিন্তু এ বার এখনও পর্যন্ত সরাসরি এই প্রশ্নের কোনও উত্তর দেননি তিনি।

Advertisement

তবে এক সংবাদপত্রে এই জল্পনার উত্তর দিয়েছেন চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন। বলেছেন, “আমার মনে হয় না এটা ওর শেষ মরসুম। ও আরও খেলবে।” উল্লেখ্য, ধোনির বয়স এই মুহূর্তে ৪০। তাঁর ঘনিষ্ঠমহলের খবর, আগামী মরসুমে চেন্নাইয়ের হয়ে খেলেই অবসর নিতে পারেন তিনি।

কেন জাডেজাকে অধিনায়কত্বের দায়িত্ব দিলেন ধোনি সেই নিয়েও মুখ খুলেছেন বিশ্বনাথন। বলেছেন, “আমরা বরাবর ধোনির সিদ্ধান্তকে শ্রদ্ধা করি। আমাদের কাছে ও শক্তির স্তম্ভ ছিল এবং আগামিদিনেও থাকবে। জাডেজা ছাড়াও বাকিদের ও সাহায্য করবে। যাতে মসৃণ ভাবে নিজের দায়িত্ব জাডেজার হাতে তুলে দিতে পারে, তাই জন্যেই এই সিদ্ধান্ত ও নিয়েছে। অধিনায়ক এবং ক্রিকেটার হিসেবে বরাবর সিএসকে-কে ভালবেসেছে ও। সিএসকে-র স্বার্থেই এই সিদ্ধান্ত নিয়েছে ও।”

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন