Glenn Maxwell

IPL 2022: আনন্দবাজার অনলাইনের বিচারে বেঙ্গালুরু-গুজরাত ম্যাচের সেরা গ্লেন ম্যাক্সওয়েল

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ২৩:৪৯
Share:

ছবি: আইপিএল

প্লে-অফের আশা বাঁচিয়ে রাখার ম্যাচে দাপট দেখালেন গ্লেন ম্যাক্সওয়েল। ১৮ বলে ৪০ করলেন তিনি। আনন্দবাজার অনলাইনের বিচারে ম্যাচের সেরা তিনিই।

গুজরাত টাইটান্সের তোলা ১৬৯ রান তাড়া করতে নেমে শুরু থেকেই রান তুলছিলেন বিরাট কোহলী এবং ফ্যাফ ডুপ্লেসি। ১১৫ রানের জুটি গড়েন তাঁরা। ডুপ্লেসি যখন আউট হন, বেঙ্গালুরুর তখনও ৫৫ রান বাকি। সেই সময় ব্যাট করতে নেমে ১৮ বলে ৪০ রান তোলেন ম্যাক্সওয়েল। পাঁচটি চার এবং দু’টি ছয় মারেন তিনি। তাঁর দাপটেই ৮ বল বাকি থাকতেই ম্যাচ জিতে আরসিবি।

Advertisement

ম্যাক্সওয়েলের এই ঝোড়ো ইনিংস নেট রানরেটেও কিছুটা প্রভাব ফেলতে পারত। কিন্তু এই ম্যাচ জয়ের পরেও আরসিবি-র নেট রানরেট -০.২৫৩। মুম্বইয়ের বিরুদ্ধে দিল্লি ক্যাপিটালস জিতে গেলে তাই কোনও ভাবেই বেঙ্গালুরুর পক্ষে প্লে-অফে যাওয়া সম্ভব হবে না।

প্রথমে ব্যাট করে গুজরাতের হয়ে ৩১ রান করেন বাংলার ঋদ্ধিমান সাহা। হার্দিক পাণ্ড্য ৬২ রানে অপরাজিত থাকেন। ৩৪ রান করেন ডেভিড মিলার। তাঁদের দাপটে ১৬৯ রান তোলে গুজরাত। আরসিবি ১৭০ রান তুলে নেয় ১৮.৪ ওভারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন