arjun tendulkar

Arjun: দিল্লির বিরুদ্ধেই কি অবশেষে অভিষেক অর্জুনের? সচিন-পুত্রের ভিডিয়ো ঘিরে জল্পনা

পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়নদের শিবিরে রয়েছেন মোট ২৪ জন ক্রিকেটার। তার মধ্যে তিন জন এখনও কোনও ম্যাচ খেলেননি। তাঁদেরই অন্যতম ২২ বছরের অর্জুন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২২ ১১:৩১
Share:

অর্জুন তেন্ডুলকর। ছবি: আইপিএল

আইপিএল নিলামে অর্জুন তেন্ডুলকরকে মুম্বই ইন্ডিয়ান্স কেনায় শুরু হয় আলোচনা। প্রশ্ন ওঠে বিখ্যাত বাবার ছেলে বলেই কি দল পেলেন বাঁহাতি জোরে বোলার? যদিও মুম্বই ফ্র্যাঞ্চাইজি জানায়, সম্ভাবনাময় ক্রিকেটার হিসেবেই দলে নেওয়া হয়েছে সচিন তেন্ডুলকরের পুত্রকে।

Advertisement

দলে নেওয়া হলেও অর্জুনকে এখনও আইপিএলের একটি ম্যাচেও প্রথম একাদশে রাখেননি রোহিত শর্মারা। তবে কি তাঁরা সম্ভাবনাময় বোলারের উপর ভরসা করতে পারছেন না! কারণ যাই হোক, এখনও আইপিএলে অভিষেকের অপেক্ষায় অর্জুন।

আইপিএল থেকে আগেই বিদায় নিয়েছে গত বারের চ্যাম্পিয়নরা। শনিবার নিয়মরক্ষার ম্যাচে মুম্বই মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালসের। এ বারের প্রতিযোগিতায় এটাই শেষ ম্যাচ রোহিতদের। এই ম্যাচেও কি ডাগআউটেই বসে থাকবেন বাঁহাতি জোরে বোলার? ক্রিকেটপ্রেমীদের এই প্রশ্নের উত্তর পাওয়া যাবে টসের পর।

অনেকে অবশ্য মনে করছেন দিল্লির বিরুদ্ধে আইপিএল অভিষেক হতে পারে অর্জুনের। অনুশীলনের একটি ভিডিয়ো নেট মাধ্যমে পোস্ট করেছেন অর্জুন। তাতে দেখা যাচ্ছে, অনুশীলন ম্যাচে দ্রুত গতির ইয়র্কারে ব্যাটারকে পরাস্ত করছেন সচিন-পুত্র। তবে কি তাঁর মাঠে নামার অপেক্ষা শেষ হচ্ছে?

Advertisement

এর আগেও অবশ্য একটি ম্যাচে অর্জুন খেলতে পারেন বলে শোনা গিয়েছিল। সে বার জল্পনা ছড়ায় সচিন-কন্যা সারা তেন্ডুলকরের একটি পোস্ট ঘিরে। যেখানে ভাইকে আইপিএলের জন্য শুভেচ্ছা জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন