IPL 2022

IPL 2022: বেআইনি ভাবে সীমান্ত পার, আইপিএল দেখতে এসে গ্রেফতার বাংলাদেশি যুবক

বাংলাদেশের নারায়ণগঞ্জ থেকে এক যুবক সীমান্ত পেরিয়ে ঢুকে পড়েছেন পশ্চিমবঙ্গে। তাঁর মূল লক্ষ্য মুম্বই যাওয়া। সেখানেই যে চলছে আইপিএলের যুদ্ধ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ১১:২৯
Share:

—ফাইল চিত্র

তিনি ক্রিকেট পাগল। তাই ভিনদেশী হলেও খেলা দেখার নেশা মানেনি কোনও বাধা। তাই বাংলাদেশের নারায়ণগঞ্জ থেকে এক যুবক সীমান্ত পেরিয়ে ঢুকে পড়েছেন পশ্চিমবঙ্গে। তাঁর মূল লক্ষ্য মুম্বই যাওয়া। সেখানেই যে চলছে আইপিএলের যুদ্ধ।

ক্রিকেট যে কোনও সীমান্ত মানে না সেটাই প্রমাণ করলেন ৩১ বছরের বাংলাদেশি যুবক। পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণায় ঢুকে পড়েন তিনি। শুক্রবার রাতে ধরা পড়েছেন সেই যুবক। সীমান্তরক্ষী বাহিনীর তরফে জানানো হয়েছে, আইপিএল দেখার জন্য এসেছেন তিনি। এক সীমান্তরক্ষী আধিকারিক বলেন, “জেরা করার সময় ওই ব্যক্তি বলেন তিনি মুম্বই যাচ্ছিলেন আইপিএলের ম্যাচ দেখা জন্য। এক দালালকে পাঁচ হাজার বাংলাদেশি টাকা দিয়ে সীমান্ত পেরিয়েছেন তিনি।”

Advertisement

সেই ব্যক্তিকে বাংলাদেশের সীমান্তরক্ষীদের হাতে তুলে দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে।

এ বারের আইপিএলে বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান খেলছেন দিল্লি ক্যাপিটালসের হয়ে। তিনি ছাড়া আর কোনও বাংলাদেশি ক্রিকেটার এ বারের আইপিএলে সুযোগ পাননি। শাকিব আল হাসান অবিক্রিত থেকে যান আইপিএলের নিলামে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন