CSK

IPL 2022: প্রথম ম্যাচে চেন্নাইয়ের হারের কারণ খুঁজে বের করলেন কোচ ফ্লেমিং

গত বারের চ্যাম্পিয়ন হলেও এ বার প্রথম ম্যাচেই কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরে গিয়েছে চেন্নাই সুপার কিংস।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২২ ১৮:০৬
Share:

কী বললেন ফ্লেমিং ছবি আইপিএল

গত বারের চ্যাম্পিয়ন হলেও এ বার প্রথম ম্যাচেই কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরে গিয়েছে চেন্নাই সুপার কিংস। প্রথমে ব্যাট করে স্কোরবোর্ডে যথেষ্ট রান তুলতে না পারার কারণেই হারতে হয়েছে তাদের। ম্যাচের পর কোচ স্টিফেন ফ্লেমিং জানিয়েছেন, ম্যাচের পরিবেশ এবং পিচ বুঝতে পারেনি তাঁর দল।
ফ্লেমিংয়ের কথায়, “প্রথম ম্যাচে নামার আগে দল একটু চিন্তায় ছিল। মাঠের পরিবেশ আমরা ঠিক মতো বুঝতে পারিনি। সেটা না করতে পারলে এই মাঠে জেতা মুশকিল। আমরা আটটা বল ভাল খেলতে পারিনি। তবে গত মরসুমেও এটা হয়েছিল। তাই খুব একটা ভাবিত নই। এগিয়ে যাওয়ার আগে এটা আমাদের কাছে একটা বড় শিক্ষা।”

Advertisement

ফ্লেমিং আরও বলেছেন, “পরিস্থিতি বেশ কঠিন ছিল। দ্বিতীয়ার্ধে বল ভিজে যাচ্ছিল। প্রতিযোগিতার প্রথম দিকে ম্যাচের পরিস্থিতি বোঝা বেশ কঠিন ব্যাপার হতে চলেছে। আমাদের আরও সাবধান থাকতে হবে।”

প্রথম ম্যাচের পর কিছু দিনের বিরতি পাচ্ছে চেন্নাই। আগামী ৩১ মার্চ তারা ব্রেবোর্ন স্টেডিয়ামে খেলতে নামবে আইপিএলের নবাগত লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন