Rishabh Pant

IPL 2022: মুখে মাস্ক পরে বসে আছেন রিকি পন্টিং, দিল্লি দলের কোভিড পরিস্থিতি নিয়ে কী বললেন ঋষভ পন্থ

বুধবার ম্যাচ শুরুর আগে টিম সেইফার্টের করোনা হয়েছে বলে জানা যায়। এর ফলে ম্যাচ হবে কি না সেই নিয়েও তৈরি হয় আশঙ্কা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ১০:১৪
Share:

দিল্লি দলে এই মুহূর্তে ছ’জন করোনা আক্রান্ত। ছবি: আইপিএল

দিল্লি ক্যাপিটালসের ম্যাচে দেখা গেল ডাগআউটে মাস্ক পরে রয়েছেন সকলে। কোচ রিকি পন্টিং-সহ একাধিক জনকে মাস্ক পরে থাকতে দেখা যায়। ম্যাচ শেষে ঋষভ পন্থও জানালেন দলের মধ্যে একটা আতঙ্ক ছিল।

বুধবার ম্যাচ শুরুর আগে টিম সেইফার্টের করোনা হয়েছে বলে জানা যায়। এর ফলে ম্যাচ হবে কি না সেই নিয়েও তৈরি হয় আশঙ্কা। কিন্তু শেষ পর্যন্ত বাকি ক্রিকেটারদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসায় খেলা হবে বলে জানায় ভারতীয় ক্রিকেট বোর্ড। ম্যাচ শেষে পন্থ বলেন, “সকালে টিম সেইফার্ট করোনা আক্রান্ত জানার পর দলের মধ্যে জটিলতা তৈরি হয়। সকলের মধ্যে একটা চাপ ছিল, কী করব বুঝতে পারছিলাম না। আমরা আলোচনা করি এবং ঠিক করে নিই কোন বিষয়ের দিকে মনঃসংযোগ করব। আমরা ঠিক করি ম্যাচ নিয়েই ভাবব।”

Advertisement

দিল্লি দলে এই মুহূর্তে ছ’জন করোনা আক্রান্ত। প্রথমে মিচেল মার্শ এবং চার জন সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হন। এর পর পুণে থেকে তাদের ম্যাচ সরিয়ে দেওয়া হয় মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে। বুধবার ম্যাচের আগে টিম সেইফার্টও করোনা আক্রান্ত বলে জানা যায়। যদিও বাকিদের রিপোর্ট নেগেটিভ আসায় পঞ্জাবের বিরুদ্ধে খেলতে নামে দিল্লি। ঋষভ পন্থদের পরবর্তী ম্যাচ শুক্রবার। সেই ম্যাচ সরিয়ে আনা হয়েছে পুণে থেকে। মুম্বইয়ের ওয়াংখেড়েতে হবে সেই ম্যাচ।

বুধবার পঞ্জাব কিংসকে ৯ উইকেটে হারিয়ে দেয় দিল্লি। প্রথমে ব্যাট করে পঞ্জাব ১১৫ রান তোলে। ১০.৩ ওভারে সেই রান তুলে নেয় দিল্লি। পন্থ বলেন, “পৃথ্বী শ এবং ডেভিড ওয়ার্নারকে কোনও কিছু বোলার দরকার হয় না। দলের প্রত্যেকেই জানে তাদের থেকে কী প্রত্যাশা করা হয়। প্রতি ম্যাচে আমরা নিজেদের ছাপিয়ে যাওয়ার চেষ্টা করি। এটাই একমাত্র জিনিস যা আমাদের হাতে আছে। ফল কী হবে আমরা জানি না। আমরা শুধু আমাদের ভুলগুলো থেকে শিখতে পারি।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন