Delhi Capitals

IPL 2022: করোনা আক্রান্ত দিল্লিও ভয়ঙ্কর, মুম্বইয়ের মাঠে হাড়ে হাড়ে টের পেল পঞ্জাব

দিল্লি দলের দুই বিদেশি ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় বুধবারের ম্যাচ হবে কি না সেই নিয়ে সংশয় তৈরি হয়েছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২২ ২২:১৭
Share:

বল হাতেই বিপক্ষকে শেষ করে দিল দিল্লি। ছবি: আইপিএল

ব্যাটে, বলে পঞ্জাব কিংসকে দাঁড়াতেই দিল না দিল্লি ক্যাপিটালস। প্রথমে বল হাতে ১১৫ রানে পঞ্জাবকে শেষ করে দেয় তারা। এর পর ব্যাট হাতে সেই রান তুলতে পৃথ্বী শ-রা সময় নিলেন মাত্র ১০.৩ ওভার।

টস জিতে পঞ্জাবকে ব্যাট করতে পাঠিয়েছিলেন ঋষভ পন্থ। ময়াঙ্ক অগ্রবাল শুরু থেকেই দ্রুত রান তুলছিলেন। কিন্তু চতুর্থ ওভারে অন্য ওপেনার শিখর ধবন ফিরতেই কেঁপে গেল পঞ্জাব। পরের ওভারেই ফিরে যান ময়াঙ্ক। তার পরের ওভারে আউট হন লিয়াম লিভিংস্টোন। ৫৪ রানের মাথায় ফেরেন জনি বেয়ারস্টো। একের পর এক উইকেট হারিয়ে বিপর্যস্ত পঞ্জাবকে ভরসা দেওয়ার চেষ্টা করেন জিতেশ শর্মা। কিন্তু তাঁকেও ফিরিয়ে দেন অক্ষর পটেল। দিল্লির হয়ে দু'টি করে উইকেট পেয়েছেন খলিল আহমেদ, ললিত যাদব, অক্ষর পটেল এবং কুলদীপ যাদব। একটি উইকেট নিয়েছেন মুস্তাফিজুর রহমান। ১১৫ রানে শেষ হয়ে যায় পঞ্জাব।

Advertisement

দিল্লি দলের দুই বিদেশি ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় বুধবারের ম্যাচ হবে কি না সেই নিয়ে সংশয় তৈরি হয়েছিল। কিন্তু বাকিদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ হওয়ায় খেলা হয়। তবে দিল্লির ডাগআউটে বসে থাকা ক্রিকেটারদের মাস্ক পরে থাকতে দেখা যায়।

৯ উইকেট হাতে নিয়ে পঞ্জাব ম্যাচ জিতে নেয় দিল্লি। দুই ওপেনার পৃথ্বী শ এবং ডেভিড ওয়ার্নার শুরু থেকেই দ্রুত রান তুলতে থাকেন। ৬.২ ওভারে ৮৩ রান তুলে নেন তাঁরা। পরের বলে পৃথ্বী আউট হলেও অন্য ওপেনার ওয়ার্নার ৬০ রান করে অপরাজিত থাকেন। ১০.৩ ওভারে ১১৯ রান তুলে ম্যাচ জিতে নেয় দিল্লি। ৬ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন