Faf Du Plessis

Faf du Plessis: আনন্দবাজার অনলাইনের বিচারে হায়দরাবাদ-বেঙ্গালুরু ম্যাচের সেরা ফ্যাফ ডুপ্লেসি

বেঙ্গালুরুর অধিনায়ক প্রথম থেকে শেষ পর্যন্ত যে ভাবে ক্রিজে পড়ে থেকে দলকে ভদ্রস্থ স্কোরে পৌঁছে দিলেন, তার জন্যেই সেরা বেছে নেওয়া হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১৯:৩৩
Share:

দারুণ খেললেন ডুপ্লেসি। ছবি আইপিএল

আনন্দবাজার অনলাইনের বিচারে হায়দরাবাদ-বেঙ্গালুরু ম্যাচের সেরা বেছে নেওয়া হল ফ্যাফ ডুপ্লেসিকে। বেঙ্গালুরুর অধিনায়ক প্রথম থেকে শেষ পর্যন্ত যে ভাবে ক্রিজে পড়ে থেকে দলকে ভদ্রস্থ স্কোরে পৌঁছে দিলেন, তার জন্যেই তাঁকে ম্যাচের সেরা বেছে নেওয়া হয়েছে।

বেঙ্গালুরুর শুরুটা হয়েছিল খুবই খারাপ ভাবে। প্রথম বলেই ফিরে যান বিরাট কোহলী। বিপক্ষের অন্যতম সেরা তারকাকে ফিরিয়ে দিয়ে তখন ফুঁসছে হায়দরাবাদ। দলে যাতে ধস না নামে, সেই দায়িত্ব নিলেন ডুপ্লেসি। পাশে পেলেন রজত পতিদারকে। দু’জনে মিলে দ্বিতীয় উইকেটে যোগ করলেন ১০৫ রান। ৪৮ রানে পতিদার ফেরার পর গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গে জুটি বাধেন ডুপ্লেসি। অজি ব্যাটার আউট হওয়ার পর দীনেশ কার্তিককে সঙ্গী করে দলের ১৯২ রান তুলে দেন।

Advertisement

উল্টো দিকের ব্যাটাররা এসেছেন এবং ফিরে গিয়েছেন। কিন্তু ডুপ্লেসি ছিলেন অবিচল। হায়দরাবাদের কোনও বোলারই তাঁকে টলাতে পারেননি। শেষ পর্যন্ত ৫০ বলে ৭৩ রানে অপরাজিত থাকেন ডুপ্লেসি। মেরেছেন আটটি চার এবং দু’টি ছয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন