Daniel Sams

Daniel Sams: ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে চেন্নাই-মুম্বই ম্যাচের সেরা স্যামস

চেন্নাইয়ের প্রথম তিন উইকেট তুলে নিয়ে স্য়ামস মুম্বইয়ের জয়ের রাস্তা সাফ করে দেন শুরুতেই। তাঁর সামনে স্বচ্ছন্দ দেখাল না চেন্নাইয়ের ব্যাটারদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ২৩:০৭
Share:

ড্যানিয়েল স্যামস। ছবি: আইপিএল

ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে চেন্নাই সুপার কিংস-মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের সেরা ক্রিকেটার হলেন ড্যানিয়েল স্যামস। দুরন্ত বোলিং করলেন অস্ট্রেলিয়ার এই জোরে বোলার। মূলত তাঁর দাপটেই তাসের ঘরের মতো ভেঙে পড়ল চেন্নাইয়ের ইনিংস।

ওপেনার ডেভন কনওয়ে এবং তিন নম্বরে নামা মইন আলিকে রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরিয়ে দেন স্যামস। মাত্র ২ রানে ২ উইকেট হারিয়ে প্রথম ওভারেই চাপে পড়ে যায় চেন্নাই। তার পর চেন্নাইয়ের আরেক ওপেনার রুতুরাজ গায়কোয়াড়কেও সাজঘরে ফেরালেন তিনি। বুমরা। স্যামস ৪ ওভারে ১৬ রান দিয়ে নিলেন ৩ উইকেট। চেন্নাইয়ের প্রথম তিন উইকেট দ্রুত তুলে নিয়ে তিনি মুম্বইয়ের জয়ের রাস্তা সাফ করে দেন ম্যাচের শুরুতেই। তাঁর দুরন্ত বোলিংয়ের সামনে স্বচ্ছন্দ দেখাল না চেন্নাইয়ের কোনও ব্যাটারকেই। নতুন বল হাতে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন তিনি।

Advertisement

চেন্নাইয়ের বিরুদ্ধে ব্যাট হাতে সাফল্য না পেলেও অনবদ্য বোলিংয়ের জন্যই ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে চেন্নাই-মুম্বই ম্যাচের সেরা ক্রিকেটার হলেন স্যামস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন