IPL 2022

Eden: আইপিএলের জন্য প্রস্তুত, কেমন ভাবে সাজল ইডেন, দেখুন ছবি

আইপিএলের মতো প্রতিযোগিতায় ইডেন থাকবে না, হতেই পারে না। ক্রিকেট বিশ্বে ইডেনের টান এমনই। এ মাঠের গর্জন খেলোয়াড়দের উৎসাহ দেয়। ঘাবড়েও দেয়!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১১:২৭
Share:

নতুন সাজে ইডেন। ছবি: সিএবি

আইপিএলের দু’টি প্লে-অফ ম্যাচের আয়োজন সর্বাঙ্গসুন্দর করতে সব রকম চেষ্টা করছে সিএবি। উইকেট বা আউট ফিল্ডের যত্ন, পরিচর্যায় যেমন কোনও খামতি রাখা হচ্ছে না, তেমনই ইডেনের সাজসজ্জাতেও সমান গুরুত্ব দিয়েছেন সিএবি কর্তারা।

Advertisement

আইপিএলের আবহের সঙ্গে মানানসই করেই সাজিয়ে তোলা হয়েছে ইডেনকে। সিএবি কর্তাদের পরিকল্পনায় রঙে, আলোয় ভরে উঠেছে ইডেন। স্টেডিয়ামের ভিতর হোক বা বাইরে— সর্বত্রই সমান গুরুত্ব দেওয়া হয়েছে।

সিএবি কর্তাদের আশা, তাঁদের আয়োজন খুশি করবে সকলকে। স্টেডিয়ামের সাজসজ্জার থেকে উইকেটের চরিত্র বেশি গুরুত্বপূর্ণ হবে, তাও অজানা নয় তাঁদের। তাই বৃষ্টির হাত থেকে বাইশগজ এবং মাঠ বাঁচাতে দিনরাত সতর্ক তাঁরা।

Advertisement

আইপিএলের জন্য প্রস্তুত ইডেন। ছবি: সিএবি

আইপিএলের পরে ইডেনের পরিকাঠামো উন্নয়নের কাজ শুরু করবে সিএবি। সংস্কার করা হবে বাতিস্তম্ভের। আনন্দবাজার অনলাইন আগেই জানিয়েছিল নতুন ধরনের এলইডি আলো ব্যবহার করা হবে ইডেনে। যত দ্রুত সম্ভব সেই কাজে হাত দিতে চাইছেন সিএবি কর্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন