IPL 2022

KKR: আইপিএলের আগে ধাক্কা কেকেআরের, দুই অজি ক্রিকেটার নেই প্রথম পাঁচ ম্যাচে

আইপিএলের আগে বড় ধাক্কা খেল কেকেআর। ২৬ মার্চ প্রতিযোগিতার প্রথম দিনেই নামছে তারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২২ ১৬:৩০
Share:

প্রথম দিকে নেই ফিঞ্চ, কামিন্স। ফাইল ছবি

আইপিএলের আগে বড় ধাক্কা খেল কেকেআর। ২৬ মার্চ প্রতিযোগিতার প্রথম দিনেই নামছে তারা। কিন্তু প্রথম পাঁচটি ম্যাচে খেলতে পারবেন না প্যাট কামিন্স এবং অ্যারন ফিঞ্চ। পাকিস্তানের বিরুদ্ধে এক দিনের সিরিজের দলে রয়েছেন দু’জনেই। ফলে প্রথম দিকে তাদের পাবে না কেকেআর।

Advertisement

বুধবার কেকেআরের মুখ্য উপদেষ্টা ডেভিড হাসি সাংবাদিক বৈঠকে বলেছেন, “সব দলই চায় নিজেদের সেরা ক্রিকেটারদের দলে রাখতে। কন্তু আন্তর্জাতিক ক্রিকেটের কথাও মাথায় রাখতে হবে। প্রত্যেক ক্রিকেটারকেই দেশের হয়ে দায়বদ্ধতার কথা মাথায় রেখে খেলতে হয়। তাই আমার মতে, কামিন্স এবং ফিঞ্চ প্রথম পাঁচটি ম্যাচে খেলতে পারবে না। আশা করি ওরা ফিট হয়েই আসবে। শুরু থেকেই ড্রেসিংরুমের সঙ্গে মানিয়ে নিতে পারবে ওরা।”

হাসিকে প্রশ্ন করা হয়েছিল দলে যথেষ্ট উইকেটকিপারের অভাব রয়েছে কিনা। হাসি বলেছেন, “আমার মনে হয় না। নিলামে আমরা বেছে বেছেই ক্রিকেটার কিনেছি। শেল্ডন জ্যাকসন রয়েছে। রঞ্জিতে দারুণ খেলেছে। বল ভালই মারতে পারে। গত কয়েক বছর ধরেই দলের সঙ্গে রয়েছে। স্যাম বিলিংস আমাদের দলে রয়েছে। ইংল্যান্ডের হয়ে টেস্ট খেলা ছাড়াও সংক্ষিপ্ত ফরম্যাটে ইংল্যান্ডের হয়ে উইকেট কিপিং করেছে। ফলে এই বিভাগে আমরা বেশ শক্তিশালী।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন