IPL 2022

IPL 2022: খুদে ভক্তের সঙ্গে জার্সি বদল, ‘বেড়া ভাঙলেন’ ট্রেন্ট বোল্ট

ট্রেন্ট বোল্টের সংসার শুধু রাজস্থান রয়্যালসের চৌহদ্দির মধ্যেই সীমাবদ্ধ নয়। তার পরিসর অনেক বড়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২২ ২২:৫৬
Share:

—ফাইল চিত্র

রাজস্থান রয়্যালসকে আইপিএল ফাইনালে তোলার পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা আছে। কিন্তু ট্রেন্ট বোল্ট দেখিয়ে দিলেন, তাঁর সংসার শুধু রাজস্থান রয়্যালসের চৌহদ্দির মধ্যেই সীমাবদ্ধ নয়। তার পরিসর অনেক বড়।

Advertisement

শুক্রবার রাজস্থান রয়্যালসের খেলা দেখতে মোতেরা স্টেডিয়ামে এসেছিল এক খুদে ভক্ত। ম্যাচ শেষে খুব কাছ থেকে দেখতে পায় বোল্টকে। সঙ্গে সঙ্গে রাজস্থানের জোরে বোলারের কাছে জার্সি চেয়ে বসে সেই সমর্থক। কিউই পেসারও আশাহত করেননি। খুদে সমর্থক এসে জার্সি চাইতেই তিনি খুলে তাকে দিতে যান। কিন্তু জাল দিয়ে ঘেরা থাকায় দিতে পারেননি।

বোল্ট যখন জার্সি খুলছেন, খুদে সমর্থক নিজের জামা খুলে বোল্টকে দিতে চায়। ফুটবল মাঠে অনেক সময়ই দেখা যায় দুই দলের খেলোয়াড়রা একে অপরের সঙ্গে জার্সি বদল করছেন। খুদে ক্রিকেট সমর্থক হয়তো সেই দৃশ্যই দেখেছে। মনে করেছে তারও জার্সি খুলে দেওয়া উচিত বোল্টকে। খুদে সমর্থকের কাণ্ড দেখে হেসে ফেলেন বোল্ট। বারণ করেন জার্সি দিতে।

Advertisement

বোল্ট নিজের জার্সি অন্য এক জনের হাত দিয়ে পাঠিয়ে দেন ওই সমর্থকের কাছে। সেই জার্সি পরে আনন্দ চেপে রাখতে পারেনি সেই সমর্থকও। সঙ্গে সঙ্গে বোল্টের জার্সি পরে নেয় সে। রাজস্থানের ফেসবুক পেজে দেখা যায় হাসি মুখে বোল্টের জার্সি পরে দাঁড়িয়ে আছে সেই সমর্থক।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন