IPL 2022

RCB: রোহিতদের শুভেচ্ছা জানিয়ে মুম্বইকে চিঠি কোহলীদের বেঙ্গালুরুর

আইপিএলের প্লে-অফ পর্বে যেতে বেঙ্গালুরু তাকিয়ে দিল্লি-মুম্বই ম্যাচের দিকে। পয়েন্ট তালিকার শেষে থাকা মুম্বই জিতলেই শিকে ছিঁড়বে বেঙ্গালুরুর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২২ ১৫:৪২
Share:

বিরাট কোহলী ও রোহিত শর্মা। ফাইল ছবি।

আইপিএলের প্লে-অফ পর্বের তিনটি দল নিশ্চিত। চতুর্থ স্থানের জন্য লড়াই দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। শনিবার দিল্লির সঙ্গে খেলা মুম্বই ইন্ডিয়ান্সের। প্লে-অফ পর্বে যেতে বিরাট কোহলীদের ভরসা রোহিত শর্মারাই।

Advertisement

ভারতীয় দলের নেতৃত্ব কোহলী ছাড়ার পর এখন রোহিতের হাতে। আইপিএলের প্লে-অফ পর্বে যেতে সেই রোহিতই ভরসা কোহলীর দলের। পয়েন্ট তালিকার দশম স্থানে থাকা মুম্বইয়ের দিকেই তাকিয়ে তারা।

লিগের শেষ ম্যাচে দিল্লিকে মুম্বই হারালেই প্লে-অফ পর্বে চলে যাবে বেঙ্গালুরু। তাই দিল্লি-মুম্বই ম্যাচের আগে রোহিতদেরই সমর্থন করছেন কোহলীরা। আইপিএল ফ্র্যাঞ্চাইজিটি সরাসরি মুম্বইকে সমর্থন করে টুইট করেছে। লিখেছে, ‘লাল পরিবর্তন হচ্ছে নীলে। আমরা আজ এক পরিবার। আশা করি মুম্বই ইন্ডিয়ান্স দুরন্ত পারফরম্যান্স করে আইপিএল অভিযান শেষ করবে।’

Advertisement

একটি পোস্ট কার্ডে মুম্বইকে এই বার্তা দিয়েছে বেঙ্গালুরু। কোহলী, রোহিতদের বিপক্ষে ঋষভ পন্থের দিল্লি। যিনি আবার দুই অধিনায়কের দলেরই গুরুত্বপূর্ণ সদস্য! মুম্বই-দিল্লি ম্যাচ নিয়ে রসিকতা করেছেন ভারতীয় দলের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন