Harshal Patel

IPL 2022: প্রয়াত বোন, বেঙ্গালুরু শিবির ছেড়ে হঠাৎই বাড়ি ফিরতে হল হর্ষল পটেলকে

মুম্বইয়ের বিরুদ্ধে দলের জয়ে দুরন্ত ভূমিকা নিয়েছিলেন হর্ষল। দু’টি উইকেট নেওয়ার পাশাপাশি বেশি রানও খরচ করেননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ১৩:১৭
Share:

বাড়ি ফিরলেন হর্ষল ফাইল ছবি

আইপিএল চলার মাঝে আচমকা দুঃসংবাদ পেলেন হর্ষল পটেল। বিরাট কোহলীর দলের ক্রিকেটারের বোন অর্চিতা প্রয়াত হয়েছেন। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচ জেতার পরেই হর্ষল খবর পান। আপাতত বেঙ্গালুরু শিবির ছেড়ে গুজরাতের সানন্দে নিজের বাড়িতে ফিরে গিয়েছেন হর্ষল। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন অর্চিতা। শনিবার আচমকাই তাঁর মৃত্যু হয়।

মুম্বইয়ের বিরুদ্ধে দলের জয়ে দুরন্ত ভূমিকা নিয়েছিলেন হর্ষল। দু’টি উইকেট নেওয়ার পাশাপাশি বেশি রানও খরচ করেননি। আনন্দবাজার অনলাইনের বিচারে ম্যাচের সেরাও হন তিনি। কিন্তু ম্যাচ হয়ে যাওয়ার পর সাজঘরে ফিরে তিনি বোনের মৃত্যুর খবর পান। তৎক্ষণাত বাড়ির উদ্দেশে বেরিয়ে পড়েন। পুণে থেকে মুম্বইয়ে দলের সঙ্গে টিম বাসে ফেরেননি তিনি। হর্ষলের বাড়ি ফেরার অনুমতি চাওয়ায় তা দিতে দেরি করেনি আরসিবি। সঙ্গে সঙ্গে তাঁকে বাড়ি পাঠানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা করে দেওয়া হয়।

Advertisement

আগামী ১২ এপ্রিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচ রয়েছে বেঙ্গালুরুর। জানা গিয়েছে, তার আগেই দলের সঙ্গে যোগ দেবেন হর্ষল। তবে নিভৃতবাসের কারণে সেই ম্যাচে তাঁর খেলা হবে কিনা তা স্পষ্ট নয়। হর্ষলের বিষয়টিকে বিশেষ ঘটনা হিসেবেই দেখতে চায় আইপিএল কর্তৃপক্ষ। ফলে ফেরার পর তাঁকে নিয়ে কড়া মনোভাব না-ও দেখানো হতে পারে।

হর্ষলের বোনের খবর পেয়ে বেঙ্গালুরু শিবিরেও শোকের ছায়া। হাসিখুশি যে ক্রিকেটার দলকে সারাক্ষণ মাতিয়ে রাখেন, তাঁর পারিবারিক বিপর্যয় শোনার পর সতীর্থরা সান্ত্বনা দিয়েছেন বলে জানা গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন